AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আবারও ফরচুন বরিশালে ফিরছেন শোয়েব মালিক


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:২১ পিএম, ৩১ জানুয়ারি, ২০২৪
আবারও ফরচুন বরিশালে ফিরছেন শোয়েব মালিক

হুট করেই বিপিএলের মাঝপথে বাংলাদেশ ছেড়েছিলেন পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক। ব্যক্তিগত কারণে গিয়েছিলেন দুবাই। একই সময়ে তার বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের মতো গুরুতর এক অভিযোগও উঠেছিল। যদিও পরবর্তীতে সেই অভিযোগ উড়িয়ে দিয়ে নিজেদের অবস্থান স্পষ্ট করেছিল উভয়পক্ষ। সেই বিতর্কের জল আর সামনে গড়ায়নি। এর ভেতর আবারও চলতি বিপিএলে শোয়েব খেলতে আসছেন বলে জানিয়েছে তার দল ফরচুন বরিশাল।

আনুষ্ঠানিক এক বিবৃতিতে বরিশালের ফ্র্যাঞ্চাইজিটি এই তথ্য নিশ্চিত করেছে।

বিবৃতিতে বলা হয়েছে- আগামী ৩ ফেব্রুয়ারি ফরচুন বরিশালে আবার যোগ দেবেন শোয়েব মালিক। বিপিএলের সিলেট পর্বে খুলনার বিপক্ষে ৩ ফেব্রুয়ারির ম্যাচটি খেলবেন।

এর আগে গত ২৩ জানুয়ারি রাতে আচমকা পারিবারিক কারণে ঢাকা ছাড়েন শোয়েব মালিক। ফলে তার জায়গায় নতুন করে নেওয়া হয় আরেক পাকিস্তানি ক্রিকেটার আহমেদ শেহজাদকে। এছাড়া চলতি বিপিএলে শোয়েব মালিককে আর দেখা যাবে না বলেও শোনা গিয়েছিল। তবে সেই শঙ্কা উড়িয়ে এবার নতুন করে মালিকের আগমনের বার্তা দিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

সম্প্রতি মাঠে ও বাইরে বেশ কঠিন সময়ই পার করছেন তারকা অলরাউন্ডার শোয়েব। নিজের তৃতীয় বিয়ে নিয়ে পারিবারিকভাবে বিরূপ পরিস্থিতিতে আছেন তিনি। এর বাইরে বিপিএলের ম্যাচে এক ওভারে তিনটি নো বল করায় তার বিরুদ্ধে ফিক্সিংয়েরও অভিযোগ ওঠে

 

একুশে সংবাদ/ঢ.প.প্র/জাহা 

Link copied!