AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশের টার্গেট ২৩৬ রান


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:২৭ পিএম, ২২ জানুয়ারি, ২০২৪
বাংলাদেশের টার্গেট ২৩৬ রান

অনূর্ধ্ব-১৯ ওয়ানডে বিশ্বকাপে গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে জয়ের জন্য ২৩৬ রানের টার্গেট পেয়েছে বাংলাদেশের যুবারা।ব্লুমফন্টেইনে টস জিতে আজ  প্রথমে বোলিং করার সিদ্বান্ত নেন বাংলাদেশ যুব দলের অধিনায়ক মাহফুজুর রহমান রাব্বি। ষষ্ঠ ওভারে আয়ারল্যান্ড শিবিরে প্রথম আঘাত হানেন প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে ৫ উইকেট নেওয়া পেসার মারুফ মৃধা। রায়ান হান্টারকে ৯ রানে শিকার করেন মারুফ।

এরপর আয়ারল্যান্ডের উপর চাপ সৃষ্টি করেন বাংলাদেশের দুই স্পিনার শেখ পারভেজ জীবন ও রাফি উজ্জামান রাফি। জীবন ২ ও রাফির ১ উইকেট শিকারে দলীয়  ১শর আগেই চার ব্যাটারকে হারায় আয়ারল্যান্ড।

পঞ্চম উইকেটে ৯৮ বলে ৮২ রানের জুটি গড়ে আয়ারল্যান্ডকে খেলায় ফেরান কাইয়ান হিল্টন ও স্কট ম্যাকবেথ। ২৭ রানে ম্যাকবেথ থামলেও হাফ-সেঞ্চুরির স্বাদ নেন হিল্টন। ৪৯তম ওভারে হিল্টনকে ব্যক্তিগত  ৮৯ রানে আউট করেন মারুফ।

শেষ পর্যন্ত বাংলাদেশের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে বড় সংগ্রহ পায়নি আয়ারল্যান্ড। ৫০ ওভারে ৮ উইকেটে ২৩৫ রান করে আইরিশরা। বাংলাদেশের মারুফ ৪৪ রানে ও জীবন ৫৪ রানে ২টি করে উইকেট নেন। ১টি করে শিকার করেন রোহানাত দৌলা বর্ষন, রাফি ও অধিনায়ক রাব্বি।

একুশে সংবাদ/এস কে 

Link copied!