AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছেলেকে নিয়ে গভীর রাতে শীতার্তদের পাশে তাসকিন (ভিডিও)


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৪৬ পিএম, ১৫ জানুয়ারি, ২০২৪
ছেলেকে নিয়ে গভীর রাতে শীতার্তদের পাশে তাসকিন (ভিডিও)

গত কয়েকদিনে ঢাকাসহ সারাদেশে তীব্র শীত পড়েছে। যেখানে দিনের বেলায় সূর্যের দেখা মেলেনি। এই শীতে সবচেয়ে কষ্টে সময় কাটে নিন্ম আয়ের মানুষদের। বিশেষ করে যারা রাস্তার পাশে, ফুটপাতে কিংবা খোলা আকাশের নিচে রাত্রিযাপন করেন, তাদের জন্য এই শীত ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ হয়ে এসেছে। অনেকেই এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। বসে নেই ক্রিকেটার তাসকিন আহমেদও।

রোববার (১৪ জানুয়ারি) রাতে সামাজিকমাধ্যম ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করেন তাসকিন। সেখানে দেখা যায়, নিজের গাড়িতে করে ছেলেকে সঙ্গে নিয়ে অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করছেন।

জানা গেছে, রাজধানীর মোহাম্মদপুর ও ধানমণ্ডি এলাকায় কম্বল বিতরণ করেন তাসকিন। ভিডিওতে দেখা যায়, রাতে ঘুমিয়ে থাকা মানুষদের কম্বল দিচ্ছেন জাতীয় দলের এই পেসার। কখনও ঘুমন্ত মানুষের গায়ের ওপরে পরিয়ে দিচ্ছেন সেই কম্বল। এই কাজে ছেলেকেও সঙ্গে নিয়েছেন তিনি।

ভিডিওতে তাসকিন সকলের জন্য একটি বিশেষ বার্তা তুলে ধরেন। তিনি বলেন, ‘আমি আমার সাধ্যমতো টুকটাক কিছু দিলাম। আসলে আমার বন্ধু, ভাই-ব্রাদাররা অনেকে দিবে। আমি কয়েকজনকে দিলাম। আমার কাজিনরা মিলে। সাথে আমার ছেলেকেও নিয়েছিলাম, যাতে ও ভালো জিনিস শেখে। আমার ভাই, বন্ধু, আত্মীয়রাও দেবেন। আমি কয়েকটা দিয়ে আপনাদের দেখালাম। যাতে আপনারা এগিয়ে আসেন।’

তাসকিন আরও বলেন, ‘অনেকে দেখলাম পলিথিন গায়ে দিয়ে ঘুমাচ্ছে, অনেকে একদম পাতলা কাপড় দিয়ে ঘুমাচ্ছে। আমরা এত মোটা জ্যাকেট পরেও শীতে কাঁপছি, কিন্তু এই মানুষগুলো সুবিধাবঞ্চিত। আমরা সবাই সাধ্যমতো পাশে দাঁড়ালে তারা একটু হলেও ভালো থাকবে। আমি বিশ্বাস করি, আপনারাও এগিয়ে আসবেন।’


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা
 

Link copied!