AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ম্যাচ শেষে ফুটবলভক্তকে গুলি করে হত্যা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:১১ পিএম, ১১ জানুয়ারি, ২০২৪
ম্যাচ শেষে ফুটবলভক্তকে গুলি করে হত্যা

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার মায়ামি গার্ডেন্সে রেগুলার সিজনের ফাইনাল ম্যাচে মুখোমুখি হয়েছিল বাফেলো বিলস ও মায়ামি ডলফিন। ম্যাচটি শেষে মাঠের বাইরে ডাইলান ব্রডি আইজ্যাক নামের এক ফুটবলভক্তকে গুলি করে হত্যা করা হয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে মায়ামি গার্ডেন্সের পুলিশ। দেশটির পুলিশ জানিয়েছে, মায়ামির হার্ডরক স্টেডিয়ামের নিকটে ঝগড়া করার এক পর্যায়ে বাফেলো বিলসের ভক্তকে গুলি করে ৩০ বছর বয়সী এক অস্ত্রধারী। সেই গুলিতেই মারা যান আইজ্যাক। এর আগে রেগুলার সিজনের ফাইনাল ম্যাচে মায়ামি ডলফিনকে হারিয়েছিল বাফেলো বিলস। 

পুলিশ আরো জানায়, রোববার রাতে খেলা শেষে আইজ্যাক তার বন্ধুদের সাথে গাড়িতে যাচ্ছিলেন। স্টেডিয়ামের সামান্য দূরে তারা অন্য একটি গাড়ির চালকের সঙ্গে তর্কে জড়ায়। উত্তেজনার এক পর্যায়ে আইজ্যাককে গুলি করে অপর গাড়ির সেই অস্ত্রধারী। এতে ঘটনাস্থলেই মারা যান আইজ্যাক।

তাৎক্ষণিক বিবৃতিতে পুলিশ জানায়, গুলি করার পর পুরাতন মডেলের একটি হোন্ডা অ্যাকোর্ড গাড়িতে করে পালিয়ে যায় অস্ত্রধারী। পরের দিন পাম বিচ কাউন্টিতে সেই গাড়িটি পাওয়া যায়। তদন্তের জন্য গাড়িটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। গোয়েন্দারা এক সন্দেহভাজন ব্যক্তিকে চিহ্নিত করেছে এবং তাকে জিজ্ঞাসাবাদ করেছে। তবে তার নাম প্রকাশ করেনি। এখনো তদন্ত চলমান আছে।

আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসি যুক্তরাষ্ট্রের ফুটবল ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর সেখানকার ফুটবল দিনদিন জনপ্রিয় হয়ে উঠছে। মায়ামির হয়ে দুর্দান্ত খেলছেন এই ফুটবল জাদুকর। মেসি দলে যোগ দেওয়ার পর প্রথমবারের মতো লিগ কাপের শিরোপা জিতেছে মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামি।

 

একুশে সংবাদ/এস কে 

Link copied!