AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন রূপে সানিয়া মির্জা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৩৩ পিএম, ২৫ ডিসেম্বর, ২০২৩
নতুন রূপে সানিয়া মির্জা

ভারত ও পাকিস্তান দুই দেশের সবচেয়ে জনপ্রিয় সেলিব্রেটিদের একজন সানিয়া মির্জা। ভক্তদের সঙ্গে ব্যক্তিগত ও পেশাদার জীবন নিয়মিত ভাগ করে নেন তিনি। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় সাবেক এ টেনিস তারকা। এবার ইনস্টাগ্রামে নতুন লুকে দেখা গেছে তাকে।

বরাবরের মতোই ফটো এবং ভিডিও শেয়ারিং সাইটে সানিয়ার সর্বশেষ ছবিগুলো তার ভক্তদের মুগ্ধ করেছে। এতে প্রশংসায় মজেছেন ভক্তরা। সাবেক এই টেনিস তারকা খুব হালকা মেকআপ করলেও তাকে দেখতে অনন্যসুন্দর লাগছিল।

৩৭ বছর বয়সী এক সন্তানের মা সানিয়া মির্জা একটি সাদা-কালো ও মরিচা রঙের লম্বা শর্ট-বডি শার্ট, প্যান্ট ও জুতা পরা পোশাকের তিনটি ছবি আপলোড করেছেন তার ইনস্টাগ্রাম একাউন্টে।

এছাড়াও নানা গহনা পরেছেন তিনি। সোনালি লকেট, এক জোড়া পাতলা ঝুলন্ত কানের দুল, ব্রেসলেট এবং কয়েকটি আংটি পরেছেন সানিয়া মির্জা। এতে তাকে বেশ আকর্ষণীয় লাগছে বলে মন্তব্য করেছে তার ভক্তরা।

পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শোয়েব মালিকের সঙ্গে বিয়ের কারণে সানিয়া শুধু ভারতেই নয়, পাকিস্তানেও খ্যাতি অর্জন করেছেন। এ দম্পতি ২০১০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের পাঁচ বছরের একটি ছেলে ইজহান মির্জা মালিক রয়েছে।

গত বছর বিবাহ বিচ্ছেদের গুজব ছড়িয়ে পড়ার পরে তাদের সম্পর্ককে ঘিরে বিতর্ক তৈরি হয়েছিল। তবে সানিয়া বা শোয়েব কেউই এখনও তাদের বিচ্ছেদ বা বিবাহ বিচ্ছেদের খবর প্রকাশ্যে নিশ্চিত বা অস্বীকার করেননি।

 
একুশে সংবাদ/এস কে 

Link copied!