AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বড় জয়ে আবাহনীকে পেছনে ফেলল কিংস


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৯:০০ পিএম, ২২ ডিসেম্বর, ২০২৩
বড় জয়ে আবাহনীকে পেছনে ফেলল কিংস

প্রিমিয়ার লিগে ব্রাদার্স ইউনিয়নকে হারিয়েছে আসরের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। ম্যাচটিতে ইউনিয়নের বিপক্ষে ৫-২ গোলের ব্যবধানে জয় পেয়েছে কিংস বাহিনী।শুক্রবার কিংস অ্যারেনায় প্রিমিয়ার লিগে গ্রুপ পর্বের ম্যাচে মুখোমুখি হয় বসুন্ধরা কিংস-ব্রাদার্স ইউনিয়ন। ম্যাচটিতে জোড়া গোল করেছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার দরিয়েলতন গোমেজ। সেইসঙ্গে গোল পেয়েছেন রাকিব হোসেন, রবসন রোবিনহো ও মোহাম্মদ ইব্রাহিম।

অন্যদিকে ব্রাদার্সের হয়ে স্রেফ ব্যবধান কমিয়েছেন রাব্বি হোসেন ও ভালিজনভ ওতাবেকের। তারা দুজন একটি করে গোল করেছেন।

এদিন ম্যাচের অষ্টম মিনিটেই স্বাগতিকদের এগিয়ে দেন রাকিব। মাঝমাঠের নিচ থেকে চাল্স লং বল ছিল, রাকিব বাম প্রান্তে সেই বল রিসিভের সময়েই ডজে পেছনে ফেলেন ব্রাদার্সের রাইট ব্যাক শুয়াইবুর রহমানকে। এরপর বক্সে ঢুকে সময় নিয়ে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন। এরপর কোনো গোল না হওয়ায় ১-০ ব্যবধানে এগিয়ে বিরতি যায় স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়াতে খুব বেশি সময় নেয়নি চারবারের চ্যাম্পিয়নরা। ৫৮তম মিনিটে দলের হয়ে ব্যবধান দ্বিগুণ করেন দরিয়েলতন। রাকিব বল নিয়ে বক্সে ঢুকে তাকে বাড়ালে সুযোগ নষ্ট করেননি ব্রাজিলিয়ান স্ট্রাইকার।

দরিয়েলতন তার দ্বিতীয় গোলটাও পেয়ে যায় এর পরপরই। রোবিনহোর থ্রু পাস ধরে জোরালো শটে তিনি বল জালে পাঠিয়েছেন। পাঁচ মিনিট পর হ্যাটট্রিকও হয়ে যেতে পারত তার, কিন্তু বাধা হন ব্রাদার্স গোলরক্ষক।

ওদিকে কিংসের ডিফেন্সের কিছুটা গাছাড়া ভাবে এক গোল শোধ করে দেয় ব্রাদার্স। গোলরক্ষকের লং বল কিংস ডিফেন্সকে ফাঁকি দিয়ে গোলটি করেছেন রাব্বি হোসেন। এই গোলে ম্যাচে কিছুটা প্রাণ ফেরে।

যদিও ৮৯তম মিনিটে রবসন রোবিনহো আবার ব্যবধান বাড়িয়ে নেন (৪-১)। অতিরিক্ত সময়ে ব্রাদার্সের হয়ে আরেকটি গোল করেন ওতাবেক। ম্যাচ সেখানেও শেষ নয়।

কিংসের হয়ে বদলি নামা মোহাম্মদ ইব্রাহিম যে শেষ মুহূর্তে গোল করে ৫-২ ব্যবধানের বড় জয়ই পাইয়ে দিয়েছেন কিংসকে।

  
একুশে সংবাদ/এস কে

Link copied!