AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিল বকেয়ায় স্টেডিয়ামের বিদ্যুৎ বিচ্ছিন্ন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:৫৬ এএম, ২ ডিসেম্বর, ২০২৩
বিল বকেয়ায় স্টেডিয়ামের বিদ্যুৎ বিচ্ছিন্ন

পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের চতুর্থটিতে আজ রায়পুর শহিদ বীর নারায়ণ সিং স্টেডিয়ামে মুখোমুখি হবে ভারত ও অস্ট্রেলিয়া। কিন্তু ম্যাচ শুরু হওয়ার ঘণ্টাখানেক আগে জানা গেল, স্টেডিয়ামটিতে নেই কোনো বিদ্যুৎ। বকেয়া বিদ্যুৎ বিলের কারণে সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, ২০০৯ সাল থেকে থেকে স্টেডিয়াম কর্তৃপক্ষ কোনো বিদ্যুৎ বিল দেয়নি। যেটির পরিমাণ এসে দাঁড়িয়েছে ৩.১৬ কোটি রুপি। একই কারণে পাঁচ বছর আগে স্টেডিয়ামটির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ছত্রিশগড় স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের অনুরোধে যদিও অস্থায়ী সংযোগ দেওয়া হয়, তবে সেটি গ্যালারি, বক্সের জন্যই। ম্যাচ চলাকালীন জেনারেটর চালিয়ে ফ্লাডলাইট জালানো হতো।

এমতাবস্থায় রায়পুরের ইনচার্জ আশোক খান্ডেলওয়াল জানিয়েছেন, ক্রিকেট অ্যাসোসিয়েশন সেক্রেটারি অস্থায়ী কানেকশনটির আওতা আরও বাড়ানোর জন্য আবেদন করেছেন। বর্তমানে ২০০ কেভি থাকলেও সেটি ১ হাজার কেভি করার আবেদন করা হলেও এখন পর্যন্ত তা শুরু হয়নি। ফলে আজকের খেলা নিয়ে রয়ে গেছে অনিশ্চয়তা।  

বিদ্যুৎ বিল পরিশোধ না করার পেছনে রয়েছে কারনও। স্টেডিয়ামটি নির্মাণের পরে এটির মেইনটেনেন্স খরচ পরিশোধ করার জন্য হস্তান্তর করা হয়েছে পাবলিও ওয়ার্কস ডিপার্টমেন্টের কাছে। অথচ এতদিন ধরে খরচগুলো হয়েছে স্পোর্টস ডিপার্টমেন্টের জন্য। যে কারণে দুইটি ডিপার্টমেন্ট একে অপরকে দোষ দিয়ে বিদ্যুৎ বিল পরিশোধ করছে না। দুই ডিপার্টমেন্টকেই বিদ্যুৎ বিভাগ বেশ কিছুবার নোটিশ দিলেও কেউই বিল পরিশোধ করেনি।  

একুশে সংবাদ/এস কে  

Link copied!