AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘আইডল’ রোনালদোর থেকে উপহার পেলেন ভিনিসিয়ুস


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৩৪ এএম, ২৬ নভেম্বর, ২০২৩
‘আইডল’ রোনালদোর থেকে উপহার পেলেন ভিনিসিয়ুস

ক্যারিয়ারের শুরু থেকে দুটো জার্সি গায়ে দেখা গেছে ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ড ভিনিসিয়ুস জুনিয়রকে। তবে সম্প্রতি তিনি রিয়াল মাদ্রিদের আইকনিক ৭ নম্বর জার্সি গায়ে তুলে নিয়েছেন। এর আগে স্প্যানিশ জায়ান্টদের হয়ে ওই নম্বরটি পরেছিলেন পরেছিলেন রাউল গঞ্জালেস ও ক্রিস্টিয়ানো রোনালদো। রোনালদোকে নিয়ে মুগ্ধতার কথা আগেও বলেছিলেন ভিনিসিয়ুস। এবার তার আইডল পর্তুগিজ সুপারস্টারের কাছ থেকে ব্রাজিল তারকা একটি উপহার পেয়েছেন। ভিনির জন্য পর্তুগালের একটি জার্সি পাঠিয়েছেন সিআরসেভেন।


লিচেস্টেনের সঙ্গে ইউরো বাছাইয়ের ম্যাচে জয়ের পর রোনালদো নিজের জার্সিটি রিয়ালে তার উত্তরসূরি ভিনির জন্য পাঠিয়ে দেন। পরে সেটির ছবি নিজের সামাজিক মাধ্যমের অ্যাকাউন্টে শেয়ার করেন ভিনিসিয়ুস। এর আগে ১৭ নভেম্বর অনুষ্ঠিত ম্যাচে লিচেস্টেনের বিপক্ষে একটি গোলও করেছিলেন ৩৮ বছর বয়সী পর্তুগিজ তারকা। এছাড়া জোয়াও কান্সেলোর আরেকটি গোলে ২-০ ব্যবধানে সেদিন জয় পেয়েছিল পর্তুগাল।

dhakapost

ক্যারিয়ারের শুরু থেকেই ভিনিসিয়ুস রোনালদোকে নিজের আদর্শ মেনে আসছেন। সিআরসেভেন রিয়ালের জীবন্ত কিংবদন্তিদের একজন। যাকে অনুসরণ করে একইভাবে ক্যারিয়ার গড়তে চান ভিনিসিয়ুসও। রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়ার পর সাত নম্বর জার্সির যোগ্য উত্তরসূরি খুঁজে পাচ্ছিল না ক্লাবটি। এরপর তার গুরুভার ওঠে ভিনির কাঁধে। রোনালদোর জাতীয় দলের জার্সি পেয়ে তার প্রতি ভিনির ভালোলাগার মাত্রা আরও বেড়েছে। এর আগে দুজন একসঙ্গে রিয়ালের হয়ে খেলতে না পারায় আক্ষেপ করেছিলেন ভিনি।

No description available.
নিজের গোল উদযাপনেও প্রায় সময় ব্রাজিল তারকাকে সিআরসেভেনেকে অনুসরণ করতে দেখা যায়। স্প্যানিশ ক্লাবের হয়ে খেলার সময় রোনালদো হাত দুটো বুক সমান দূরত্বে রেখে নিচের দিকে নাড়িয়ে ‘শান্ত হওয়ার’ ইঙ্গিতে উদযাপন করতেন। তার সেই জনপ্রিয় ভঙ্গি কয়েকদিন আগে ভ্যালেন্সিয়াকে হারানোর ম্যাচে নকল করেন ভিনিসিয়ুস। ১২ নভেম্বরের ম্যাচটিতে বার্নাব্যু শিবির ৫-১ গোলে বড় জয় পেয়েছিল।

 

রোনালদোর বিদায়ের পর সাত নম্বর জার্সি গায়ে জ্বলে উঠতে পারেননি মারিয়ানো দিয়াজ বা এডেন হ্যাজার্ডরা। অবশেষে চলতি মৌসুমে ভিনিসিয়ুস জুনিয়রের গায়ে উঠেছে এই জার্সি। ইনজুরিতে পড়ার আগপর্যন্ত দারুণ পারফরম্যান্সও দেখিয়েছেন তিনি। ব্রাজিলের হয়ে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলার সময় উরুগুয়ের বিপক্ষে ইনজুরিতে পড়েন ভিনি। সে কারণে সেলেসাওদের পরের ম্যাচে আর্জেন্টিনার বিপক্ষেও মাঠের বাইরে বসে কাটাতে হয় তাকে। আজ (রোববার) রাতে লা লিগার ম্যাচে কাদিজের বিপক্ষে খেলবে রিয়াল। এই ম্যাচটিও মিস করতে যাচ্ছেন ভিনি।

 

একুশে সংবাদ/না.স

Link copied!