AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কমলগঞ্জে বিদেশ ফেরৎ স্ত্রীকে হত্যা করে দা’সহ থানায় হাজির স্বামী


কমলগঞ্জে বিদেশ ফেরৎ স্ত্রীকে হত্যা করে দা’সহ থানায় হাজির স্বামী

ঘাতক স্বামী

মৌলভীবাজারের কমলগঞ্জে শিল্পী আক্তার (২৩) নামে এক সৌদি ফেরৎ স্ত্রীকে গলা কেটে হত্যা করে দা সহ থানায় হাজির হয়ে আত্মসমর্পণ করেছে ঘাতক স্বামী সফর আলী। 

রবিবার (৫ মে) দুপুরে কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বাঘমারা গ্রামে ঘটে এ লোহমর্ষক ঘটনা। এ ঘটনার পর এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। এসময় ঐ বাড়ীতে উৎসুক  জনতার ভিড় জমতে শুরু করে।

স্থানীয় সূত্রে জানা যায়, শিল্পী আক্তারের স্বামী সফর আলী নারায়ণগঞ্জে রং মিস্ত্রীর কাজ করতেন। আর স্ত্রী শিল্পী আক্তার সাড়ে ৩ মাস আগে স্বামীর অনুমতি ছাড়াই দালালের মাধ্যমে সৌদি আরব ফাড়ি জমায়। স্ত্রীকে দেশে ফিরে আনতে সেই দালালকে চাপও দিচ্ছিলেন সফর আলী । এক পর্যায় স্বামী সফর আলীর চাপে দালাল এজেন্সির মাধ্যমে টিকেটের টাকা পরিশোধ করে শিল্পী আক্তারকে দেশে নিয়ে আসার ব্যবস্থা করা হয়।

গত শনিবার দেশে এসে স্বামীর বাড়িতে উঠেন শিল্পী আক্তার। স্বামীর বাড়িতে উঠার পর স্বামী সফর আলী জানতে পারেন তাঁর স্ত্রী ৩ মাসের গর্ভবতী।

এ নিয়ে স্থানীয় এক ইউপি সদস্যর কাছে সফর আলী অভিযোগ নিয়ে গেলে তা সমাধানের জন্য তাদেরকে ইউপি সদস্য আব্দুল মতিন এর কাছে পাঠানো হয়। কিন্ত ইউপি সদস্য আব্দুল মতিনের কাছে যায়নি সফর আলী।

রোববার সকালে স্বামী-স্ত্রী মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায় দা দিয়ে শিল্পী আক্তারকে গলা কেটে হত্যা করে সফর আলী। নিহত শিল্পী আক্তার দম্পতির ৫ বছর বয়সী এক ছেলে রয়েছে।  

এ দিকে ঘটনার খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। 

এ বিষয়ে শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার আনিছুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, আসামি পুলিশের হেফাজতে রয়েছে। ঘটনা তদন্তের জন্য পরিবারের অন্য সদস্যদের জিজ্ঞাসাবাদ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!