AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দিলকুশা ক্লাবের নতুন কার্য‍্যকরী কমিটি গঠন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৩:৪৩ পিএম, ২৪ নভেম্বর, ২০২৩
দিলকুশা ক্লাবের নতুন কার্য‍্যকরী কমিটি গঠন

ঐতিহ্যবাহী দিলকুশা স্পোর্টিং ক্লাবের দ্বি-বার্ষিক সাধারন সভা ২০২৪-২৬ এর জন‍্য নতুন কার্য‍্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। এড. বাহালুল আলম বাহার সভাপতি এবং শাহীনুর রহমান শাহীন সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে ক্লাবে সকল সদস‍্যের উপস্থিতিতে সভা অনুষ্ঠিত হয়। ব্রাহ্মণবাড়িয়া এফসির সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন শাহাদাতের কোরআন তেলোয়াতের মাধ্যমে ক্লাব কমিটির আহ্বায়ক হাজী এসএম আলম জীবনের সভাপতিত্বে লায়ন জাফর ইকবাল ও গোলাম হোসেন জনির যৌথ পরিচালনায় বার্ষিক রিপোর্ট পেশ করেন উক্ত ক্লাবের সদস্য সচিব শাহিনুর রহমান শাহীন।

সাধারণ সভায় বক্তব্য রাখেন দিলকুশা স্পোর্টিং ক্লাবের গর্বনিং বডির চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামিলীগের সদস্য আমিনুল ইসলাম শামিম, ঢাকা ওয়ান্ডারর্স ক্লাবের সাধারণ সম্পাদক কামাল হোসেন, ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবের গর্ভনিং বডির চেয়ারম্যান হাজী মোহাম্মদ সেলিম, সভাপতি আনোয়ার হোসেন মাখন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মাঈনু,ভিক্টোরি স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম তুহিন, সহ সভাপতি আশরাফুর রহমান কাজল, আরামবাগ ক্রীড়া সংঘের সাধারণ সম্পাদক হাজী ইয়াকুব আলী, সিনিয়র সহসভাপতি এজাজ মোহাম্মদ জাহাঙ্গীর, সহ সভাপতি হাজী আ: কাদের ও আরামবাগ ফুটবল একাডেমির সাধারন সম্পাদক মোহাম্মদ জিতু।

সাধারণত সভায় সর্বসম্মতিক্রমে দিলকুশা স্পোটিং ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শামিম আল মামুন কে নতুন কমিটি গঠন করার জন্য প্রধান নির্বাচন কমিশনার নির্বাচিত করে প্রথম অধিবেশনের সমাপ্তি করা হয়।

দ্বিতীয় অধিবেশনে প্রধান নির্বাচন কমিশনার শামিম আল মামুনের সভাপতিত্বে ২০২৪-২০২৬ সালের নতুন কমিটি গঠন প্রক্রিয়ায় এডভোকেট বাহালুল আলম বাহার সভাপতি পদে ও শাহিনুর রহমান শাহিন সাধারণ সম্পাদক, সিনিয়র সহসভাপতি নুরুল হুদা আব্দুল্লাহ,সহ-সভাপতি হাজী ইব্রাহিম খলিল, আসাদ চৌধুরী এফসিএ, নজরুল ইসলাম, আনোয়ার হোসেন, শেখ আবদুল হান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে গোলাম হোসেন জনি,কোষাদক্ষ লায়ন জাফর ইকবাল, ক্রীড়া সম্পাদক ফুয়াদুজ্জামান,দপ্তর সম্পাদক আব্দুল কাইয়ুম আলোকে অন্য কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

সাধারণ সভায় দিলকুশা স্পোর্টিং ক্লাবের সাবেক এবং বর্তমান কর্মকর্তাগন, ক্লাব সমর্থকবৃন্দ,ক্লাব এসোসিয়েশনের কর্মকর্তাবৃন্দ এবং আরামবাগ,ফকিরাপুল এলাকা বাসীর অংগ্রহনে নৈশভোজের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয়।
একুশে সংবাদ/এস কে

Link copied!