AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফাইনালে হারে টিভি ভাঙছেন ভারতের সমর্থকরা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৩৫ পিএম, ২০ নভেম্বর, ২০২৩
ফাইনালে হারে টিভি ভাঙছেন ভারতের সমর্থকরা

শিরোপা জয়ের খুব কাছাকাছি এসে হাতছাড়া হওয়ার হতাশা ভারতীয় সর্মথকরা।যার কারণে ফাইনালে হারের পর টিভি ভেঙে নিজের রাগ আর ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটিয়েছেন কিছু ভারতীয় সমর্থকরা। হারের পরই বিভিন্ন প্রদেশ থেকে টিভি ভাঙার খবর আসতে শুরু করেছে। আর তাদের এই রাগ-ক্ষোভের শিকার হচ্ছে টিভি। শুরুতে তেমন খবর না এলেও, ধীরে ধীরে বাড়তে থাকে টিভি ভাঙচুরের ঘটনা।

রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা যায়, ‘ধন্যবাদ রোহিত, ধন্যবাদ বিরাট’ বলতে বলতেই নিজের টিভিতে আঘাত করছেন এক সমর্থক। অরুণাচল প্রদেশের আরেক ভিডিওতে টিভি ফেলে দিতে দেখা গিয়েছে অন্য এক সমর্থককে। আবার অনেকে টিভি ভাঙার ছবি দিয়ে লিখেছেন আর কখনো ক্রিকেটই দেখবেন না তিনি।

এতো গেল, কেবল টিভি ভাঙার খবর। ফাইনালের হারের পর কষ্টে মুখে লুকিয়েছেন অনেকেই। বিশেষ করে শিরোপা উল্লাসের জন্য যারা আগেই আতশবাজি বা পটকা কিনে রেখেছিলেন, তারাও পুরোদমে হতাশ হয়েছেন। অনেকে কষ্টের টাকায় কেনা আতশবাজি পুড়িয়েছেন অস্ট্রেলিয়ার সমর্থনে।

এর আগে ম্যাচ হারের পর ভারতের খেলোয়াড়দের বাড়িতে হামলার ঘটনাও দেখা গিয়েছিল। তবে সেসবের তুলনায় এবার প্রত্যাশা বেশি থাকলেও এমন আচরণ আগের মত দেখা যায়নি।

একুশে সংবাদ/এস কে

Link copied!