AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চট্টগ্রামে ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত ১ ,আহত ৩


চট্টগ্রামে ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত ১ ,আহত ৩

চট্টগ্রাম  কক্সবাজার মহাসড়কের চন্দনাইশে উপজেলার বদুরপাড়া নামক স্থানে সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত ও ২ জন গুরুতর আহত হয়েছেন। আজ রবিবার ( ৫ মে ) সকাল ৮ টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের গাছবাড়ীয়াস্থ বদুরপাড়া এলাকায় সড়ক ভবনের সামনে ঘটনাটি ঘটে।

স্থানীয় ও প্রত‍্যক্ষদর্শীরা জানায়, সকাল ৮ টার দিকে চট্টগ্রামমুখী সিএনজির সাথে কক্সবাজার গামী মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকসার সামনের সীটেবসা এক ব‍্যক্তি মারা যায়। নিহত ব‍্যক্তি আনোয়ারা উপজেলার বারখাইন এলাকার মৃত আলী আহমদের পুত্র পেঁচু মিয়া ( ৬৫ )। সে কাঞ্চননগর এলাকায় একটি ইট ভাটায় কাজ করত। আহতরা হলেন, সিএনজির অটো রিকসার চালক আবুল কালাম। তার বাড়ী দোহাজারী পৌরসভার চাগাচর এলাকায়। সে বিজিসি ট্রাষ্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আলিফ নামে অপর এক যাত্রীকে বিজিসি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

প্রতিবেদন লিখা পর্যন্ত তার ঠিকানা পাওয়া যায়নি। দোহাজারী হাইওয়ে পুলিশের এস আই শহীদুল ইসলাম জানান, সকাল আনুমানিক ৮ টার দিকে দূর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে আসি। গাড়ী থেকে এক ব‍্যক্তিকে নিহত অবস্থায় উদ্ধার করি। আহতদের উদ্ধার করে প্রথমে বিজিসি ট্রাষ্ট মেডিকেলে ভর্তি করি। সেখানে অবস্থার অবনতি ঘটলে সিএনজি ড্রাইভার আবুল কালামকে কর্তব‍্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঘাতক ট্রাকটি আটক করা হলেও ট্রাকের চালক পলাতক রয়েছে। দোহাজারী হাইওয়ে থানার উপ-পরিদর্শক মোহাম্মদ আবু কাউছার জানান, বরিশাল-ড ১১-০২৩৪ মিনিবাস ও নাম্বার বিহীন অনটেস্ট সিএনজি অটোরিকশাটি আটক করে থানায় নিয়ে আসে। এঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

একুশে সংবাদ/এস কে    
 

Link copied!