AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তুমি আসবে বলেই আকাশ মেঘলা, বৃষ্টি এখনো হয়নি: পরীমণি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৩৫ পিএম, ৫ মে, ২০২৪
তুমি আসবে বলেই আকাশ মেঘলা, বৃষ্টি এখনো হয়নি: পরীমণি

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমণি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ক্যারিয়ার এবং ব্যক্তিজীবনের যেকোনো বিষয়ই খোলামেলাভাবে তুলে ধরেন সোশ্যালে। এ কারণে অনেক সময় শিরোনামেও জায়গা করে নিয়ে থাকেন এ অভিনেত্রী।

 

সম্প্রতি মামলার ঘটনায় আলোচনায় উঠে এসেছেন পরীমণি। তবে সব ছাপিয়ে একমাত্র ছেলে পুণ্যকে নিয়েই পৃথিবী তার। ছেলেকে কেন্দ্র করে সব ব্যস্ততা ও আয়োজন। এরপরই নিজের প্রতি অনেক অনেক ভালোবাসা তার। এমনটাই ফেসবুকে জানান দিয়েছেন এ নায়িকা।

পরীমণি এবার ফুলের সামনে নিজেই ফুল হয়ে দাঁড়ালেন। আর লাস্যময়ী হাসিতে রঙিন করে তুললেন পরিবেশ। মূলত গানের কথার মাধ্যমে বোঝাতে চেয়েছেন―কোনো একজন আসলে তবেই বৃষ্টি হবে। আর কৃষ্ণচূড়া ফুলগুলো সেই মানুষটির জন্য তেমনই রয়েছে।

শনিবার (৪ মে) ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন পরীমণি। সেখানে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তুমি আসবে বলেই আকাশ মেঘলা, বৃষ্টি এখনো হয়নি। তুমি আসবে বলেই কৃষ্ণচূড়ার ফুলগুলো ঝরে যায়নি। তুমি আসবে বলেই...।’

প্রসঙ্গত, বর্তমানে সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন লাস্যময়ী এ সুন্দরী নায়িকা। এ জন্য কলকাতায় নিয়মিত যাওয়া-আসা করতে হচ্ছে তাকে। এই সময় একমাত্র ছেলেকে নিয়েই সব সামাল দিচ্ছেন তিনি।

পশ্চিমবঙ্গে ‘ফেলু বক্সী’ সিনেমার কাজ করছেন তিনি। দেবরাজ সিনহার পরিচালনায় এতে তার সঙ্গে আরও দেখা যাবে টালিউড সুপারস্টার সোহম চক্রবর্তী ও অভিনেত্রী মধুমিতা সরকারকে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!