AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ের লড়াকু পুঁজি


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:৪৭ পিএম, ৫ মে, ২০২৪
বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ের লড়াকু পুঁজি

ঘরের মাঠে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিটিতে টসে জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন টাইগার দলপতি নাজমুল হোসেন শান্ত।ক্যামফেলের বিদায়ের পর ৩ বলে ২ রান করে আউট হন লুক জঙ্গি। তবে শেষ ওভারে ১৭ রান তোলেন বেনেট। শেষ পর্যন্ত তার ২৯ বলের অপরাজিত ৪৪ রানে ভর করে ১৩৮ রানের লড়াকু পুঁজি পায় জিম্বাবুয়ে।

দল যখন ব্যাটিং বিপর্যয়ে, তখন বেনেটকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন অভিষিক্ত জনাথন ক্যামফেল। তবে ফিফটির কাছে থেকে ফিরতে হয় এই বাঁহাতি ব্যাটারকে। ২৪ বলে ৪৫ রানের ইনিংস খেলেন তিনি। প্রথম দুই ওভারে কোনো উইকেট না পেলেও নিজের তৃতীয় ওভারে প্রথম শিকার করেন শেখ মাহেদী। ১৬ বলে ১৩ রান করে আউট হন ক্রেগ আরভিন।

দশম ওভারে রিশাদের হাতে বল তুলে দেন অধিনায়ক শান্ত। এরপর বলেই সিকান্ডার রাজাকে আউট করে শান্তর আস্থার প্রতিদান দেন এই তরুণ লেগ স্পিনার। রিশাদকে উড়িয়ে মারতে গিয়ে লিটনের হাতে তালুবদ্ধ হন রাজা। এক বল পরেই স্লিপে ক্যাচ তুলে দেন ক্লাইভ মানদান্দে। ২ বলে শূন্য রান করেন তিনি।অষ্টম ওভারে নিজের দ্বিতীয় ওভার করতে এসে প্রথম বলেই উইকেট তুলে নেন সাইফউদ্দিন। ৩০ বলে ১৭ রান করা জয়লর্ড গাম্বিকে সাজঘরে ফেরান এই পেসার।

টাইগারদের আগুনে বোলিংয়ে শুরুতেই চাপে পড়ে সফরকারীরা। পাওয়ার প্লেতে এক উইকেট হারিয়ে মাত্র ২২ রান তুলতে পারে জিম্বাবুয়ে।

তৃতীয় ওভারে বোলিংয়ে আসেন তাসকিন আহমেদ। উইকেট না পেলেও ৩ রান খরচ করেন এই টাইগার পেসার। ওভারের শেষ তাদিওয়ানসি মারুমানিকে লেগ বিফোরের ফাঁদে ফেলেন তিনি। প্রথম ওভারে মাত্র দুই রান দিয়ে ভালো শুরু করে টাইগার পেসার শরিফুল ইসলাম।

 

একুশে সংবাদ/এস কে    
 

Link copied!