AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লিভারপুল তারকা লুইস ডিয়াজের বাবা-মা‍‍`কে অপহরণ!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:১১ পিএম, ৩১ অক্টোবর, ২০২৩
লিভারপুল তারকা লুইস ডিয়াজের বাবা-মা‍‍`কে অপহরণ!

দক্ষিণ আমেরিকার অন্যতম জনপ্রিয় ফুটবল খেলুড়ে দেশ কলম্বিয়া। বিভিন্ন সময়ে নানা বিতর্কের কারণে শিরোনামে উঠে এসেছে এই দেশ। এমনকি বিশ্বকাপ ফুটবলে আত্মঘাতী গোল করার কারণে আন্দ্রে এস্কোবারের মতন ফুটবলারকে গুলি করে মারা হয়েছিল। 

 

এবার ফের একবার নিশানায় আরেক তারকা ফুটবলারের পরিবার। বর্তমানে প্রিমিয়ার লিগ দল লিভারপুলের হয়ে খেলেন তারকা কলম্বিয়ান ফুটবলার লুইস ডিয়াজ। তাঁর বাবা এবং মা‍‍`কে অপহরণ করে একদল দুষ্কৃতি। আপাতত তার মা‍‍`কে উদ্ধার করা সম্ভব হয়েছে। কলম্বিয়ার পুলিশ তাঁর মা‍‍`কে উদ্ধার করতে সমর্থ হলেও তাঁর বাবাকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। আর সেখানেই বাড়ছে আশঙ্কা।


বর্তমানে লিভারপুলের হয়ে খেলেন কলম্বিয়ান ফরোয়ার্ড লুইস ডিয়াজ। তাঁর বাবা ও মা‍‍`কেই পরিকল্পনা করে তাদের নিজ দেশেই অপহরণ করা হয়েছে। পরে তার মাকে উদ্ধারের কথা শনিবারেই জানিয়ে দিয়েছেন কলম্বিয়ার প্রেসিডেন্ট গুস্তাভো পেত্রো। তবে বাবা এখনও নিখোঁজ রয়েছেন। তার খোঁজে দেশের কোনায় কোনায় তল্লাশি চালানো হচ্ছে। কলম্বিয়ার উত্তর অংশে ঘটেছে এই ঘটনা। ফলে উত্তর অংশের সমস্ত চেক পয়েন্টে বাড়ানো হয়েছে নিরাপত্তা এবং নজরদারি। যাতে করে দুষ্কৃতিরা কোনও ভাবেই পালাতে না পারেন।

 

ডিয়াজের মা সিলেনিস মারুলান্দাকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে কলম্বিয়ার ন্যাশনাল পুলিশের তরফে। তিনি পুলিশ প্রধান উইলিয়াম রেনে সালামানকার সঙ্গে কথা বলেছেন। একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। যেখানে সালামানকা বলেছেন, ডিয়াজের বাবাকে খুঁজে পেতে প্রতিটি এজেন্টকে কাজে লাগাচ্ছেন তারা। ২৬ বছর বয়সি ডিয়াজের বাবা-মা যখন তাদের বাড়িতে ফিরছিলেন সেই সময় তাদেরকে অপহরণ করা হয়। স্থানীয় প্রশাসনের কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে মোটরবাইকে থাকা বন্দুকধারীরা তাদের থামান প্রথমে। তারপর তাদের মাথাতে বন্দুক ঠেকিয়ে গাড়িতে তুলে নিয়ে যায় অপহরণকারীরা।

  
একুশে সংবাদ/স ক 

Link copied!