AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার বাবর আজমের পদত্যাগ চাইলেন সেই পাক অভিনেত্রীর


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১০:৪৭ এএম, ২৪ অক্টোবর, ২০২৩
এবার বাবর আজমের পদত্যাগ চাইলেন সেই পাক অভিনেত্রীর

একের পর এক বিস্ফোরক মন্তব্য করে ক্রিকেট বিশ্বের কাছে বেশ পরিচিত হয়ে উঠেছেন পাকিস্তানের অভিনেত্রী সেহার শিনওয়ারি। বাংলাদেশের বিপক্ষে ভারতের ম্যাচের আগে এক ঘোষণা দিয়ে আলোচনার জন্ম দিয়েছিলেন এ পাক অভিনেত্রী। এবার আবার গণমাধ্যমের শিরোনাম হলেন এ পাক অভিনেত্রী। তিনি নিজের এক্স অ্যাকাউন্টে (সাবেক টুইটার) পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের পদত্যাগ চেয়েছেন।

সোমবার (২৩ অক্টোবর) নিজের সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) বেশ কয়েকটি পোস্ট করেন সেহার শিনওয়ারি।

গতরাতে আফগানিস্তানের বিপক্ষে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারের মধ্যদিয়ে বিশ্বকাপে হ্যাটট্রিক পরাজয়ের স্বাদ পেয়েছে পাকিস্তান। এর আগে বাববরা ভারত ও অস্ট্রেলিয়ার কাছে পরাজিত হয়। দলের এমন পরাজয় মানতে না পেয়ে বাবর আজমের পদত্যাগ চাইলেন পাকিস্তানের বিউটি কুইন। সেই সঙ্গে বাবরকে ক্রিকেট খেলা ছেড়ে দিতে বলেন।

নিজের এক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্টে ক্ষোভ প্রকাশ করে সেহার লিখেন, বাবর আজম আপনাকে পদত্যাগ করতে হবে এবং আর কখনো ক্রিকেট খেলতে হবে না।

আরেক পোস্টে তিনি লিখেন, পাকিস্তান ক্রিকেট দলের ওপর পুরো দেশের পক্ষ থেকে অভিশাপ। আরেকটি পোস্টে তিনি লিখেন, ভারত ও অস্ট্রেলিয়ার সঙ্গে হার ঠিক আছে। তাই বলে আফগানিস্তানের সঙ্গে পরাজয়।

সেহের আরেক পোস্টে লেখেন, এই ক্রিকেট দল পাকিস্তানের প্রতিনিধিত্ব করেন না। আসলে পাকিস্তান মূলত আরএসএস সন্ত্রাসের সম্ভাব্য হুমকির কারণে বিশ্বকাপ ২০২৩ বয়কট করেছিল।

তিনি শেষ টুইটে লেখেন, ২৯ অক্টোবর ইংল্যান্ড ভারতকে বুঝিয়ে দেবে যে ইংরেজরা আজও হিন্দুস্তানের বাপ।

উল্লেখ্য, এবারই প্রথম নয় এর আগে গত সেপ্টেম্বরে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত এশিয়া কাপে ভারতের কাছে খুবই বাজেভাবে বাবর-রিজওয়ানদের হারের পর বাবরের নামে মামলা করার হুঁশিয়ারিও দিয়েছিলেন সেহার।

পাকিস্তানের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সেহার। সোশ্যাল মিডিয়ায় তার অনুসারীর সংখ্যা প্রায় দেড় লাখ। চলমান বিশ্বকাপে মাঝে মধ্যেই টুইটারে ভেঁসে উঠছে পাক অভিনেত্রীর বিস্ফোরক সব মন্তব্য।

আরো পড়ুন : ভারতকে হারালে সাকিবদের সঙ্গে ডেটে যাবেন পাকিস্তানি অভিনেত্রী

উল্লেখ্য, নিজের টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে জানিয়েছিলেন বাংলাদেশ যদি ভারতকে পরাজিত করতে পারে তাহলে তিনি ঢাকায় এসে সাকিব-মুশফিকদের সঙ্গে ডিনার ডেট করবেন। পাক অভিনেত্রীর এমন ঘোষণায় বিষয়টি বেশ আলোড়ন তৈরি করে।  কিন্তু বাংলাদেশ ভারতের কাছে পরাজিত হওয়ায় পাক বিউটি কুইনের সেই আশা পূরণ হয়নি।


একুশে সংবাদ/এসআর

Link copied!