AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ট্রেনের দুই বগির ফাঁকে মিলল ফুটবলারের লাশ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:২০ পিএম, ১৭ অক্টোবর, ২০২৩
ট্রেনের দুই বগির ফাঁকে মিলল ফুটবলারের লাশ

ট্রেনের দুই বগির মাঝে স্প্যানিশ উঠতি ফুটবলার আলভারো প্রিয়েতোর লাশ খুঁজে পেয়েছে পুলিশ। গত বৃহস্পতিবারের পর থেকেই স্পেনের তৃতীয় স্তরের ক্লাব করদোবা এফসির বয়সভিত্তিক দলের এই ফুটবলারের খোঁজ মিলছিল না।

 

স্প্যানিশ পুলিশ জানিয়েছে, ১৮ বছর বয়সী প্রকোশলির ছাত্র প্রিয়েতো গত বৃহস্পতিবার রাতে সেভিয়ায় এক বন্ধুর বাসায় ছিল। পরদিন ৭টা ২০ মিনিটে সান্তা হুস্তা থেকে করদোবার ট্রেনে ওঠার কথা ছিল। ক্লাবের হয়ে সেদিন অনুশীলন ছিল তাঁর।  

 

নিজের ট্রেন মিস করায় বার্সেলোনাগামী এক ট্রেনে ওঠার চেষ্টা করেছিলেন। কিন্তু নিরাপত্তারক্ষীরা তাঁকে নামিয়ে দিলে সেখান থেকে চলে যান।

 

এর পর থেকেই তাঁর খোঁজ মিলছিল না। এ ব্যাপারে তাঁর বাবা জানিয়েছেন, মোবাইলের ব্যাটারি শেষ হয়ে গিয়েছিল এবং প্রিয়েতোর কাছে আরেকটা টিকিট কেনার টাকা ছিল না। সকাল ৯টার পর থেকে তাঁর কোনো হদিস না মেলায় পুলিশের কাছে জানানো হয়।

 

তিন দিন ধরে তাঁর কোনো খোঁজ পায়নি স্থানীয় জরুরি বিভাগ। আজ সোমবার সকালে মিলেছে তাঁর খবর। দেশটির রাষ্ট্রীয় সংস্থার রেনফের ট্রেনের দুই বগির মাঝখানে পড়েছিল প্রিয়েতোর লাশ। এক সময় লা লিগায় খেলা ক্লাবটি এক বিবৃতিতে এ খবর নিশ্চিত করেছে।

 

লা লিগার বড় বড় ক্লাবগুলো-রেয়াল মাদ্রিদ, বার্সেলোনা, সেভিয়া ও অ্যাথলেটিক বিলবাও এ ব্যাপারে শোক জানিয়েছে এবং পরিবারের প্রতি সমাবেদনা জানিয়েছে। প্রিয়েতোর খোঁজ মেলার পর আজকের অনুশীলন বাতিল করেছে করদোবা।

 

এদিকে স্পেনের রাষ্ট্রীয় রেল সংস্থা রেনফে এক বিবৃতিতে জানিয়েছে প্রিয়েতোর শরীর যে দুই বগির মধ্যে পাওয়া গেছে, সে দুই বগি গত আগস্টের পর থেকে একই জায়গায় পড়ে ছিল। আজ মঙ্গলবার কোনো যাত্রী ছাড়া চালানো হয়েছিল। এ ব্যাপারে তদন্ত চলছে।


একুশে সংবাদ/স ক 

Link copied!