AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাবররা ১০ উইকেট বা ২০০ রানে হারলে ঘর ভাড়ায় ৫০% ছাড়


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৫৬ পিএম, ১৪ অক্টোবর, ২০২৩
বাবররা ১০ উইকেট বা ২০০ রানে হারলে ঘর ভাড়ায় ৫০% ছাড়

আজ ভারত বনাম পাকিস্তানে মহারণ আহমেদাবাদে। এই লড়াইয়ের সাক্ষী থাকতে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে উপস্থিত থাকবেন লক্ষাধিক মানুষ। বাইরের শহর থেকে বহু মানুষই আজকের খেলা দেখতে যাচ্ছেন আহমেদাবাদে। তবে আহমেদাবাদের হোটেলের ভাড়া অস্বাভাবিক ভাবে চড়েছে এই ম্যাচের জন্য। এই আবহে মেক মাই ট্রিপ অফার বিশেষ অফার দিয়েছে পাক সমর্থকদের। যদি বাবররা ১০ উইকেট বা ২০০ রানে হারে, তাহলে পাক সমর্থকদের ৫০ শতাংশ ছাড় দেওয়া হবে হোটেল ভাড়ায়।

 

রিপোর্ট অনুযায়ী, আহমেদাবাদে হোটেলের একটি ঘরের জন্য একদিনের গড় ভাড়া এখন ৩০ হাজার টাকা। কয়েকদিন আগে, বেশ কিছু রুম ৫০ হাজার টাকার বিনিময়ে বুক করা হয়েছিল। আবার অনেকেই ম্যাচ দেখে মুম্বই ফিরে যাবেন। এর জন্য বিশেষ ট্রেন চলবে আমেদাবাদ থেকে। আর যারা পারছেন, তারা মুম্বাই থেকে প্লেন ভাড়া করে আহমেদাবাদে পৌঁছেছেন ম্যাচ দেখার জন্য। আবার ম্যাচ শেষে রাতে বিমানে করে ফিরে যাবেন তাঁরা। থাকার জায়গা না পেয়ে অনেকেই আবার হাসপাতালে পর্যন্ত ভরতি হয়েছেন।


এই আবহে মেক মাই ট্রিপ একটি বিজ্ঞাপন দিয়েছে আজ। তাতে তারা পাক সমর্থকদের ‍‍`আমন্ত্রণ‍‍` জানিয়েছে ভারতে। বিজ্ঞাপনে বিশেষ অফার দেওয়ার কথা বলা হয়েছে পাক সমর্থকদের জন্য। এদিকে সেই বিজ্ঞাপনে আবার টিভি ভাঙার একটি দৃশ্যও রয়েছে। সেই বিজ্ঞাপনের ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ভারতের প্রাক্তন বিশ্বকাপজয়ী ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ।

 

একুশে সংবাদ/স ক 

Link copied!