AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৩৮তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপের উদ্বোধন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:০২ পিএম, ৮ অক্টোবর, ২০২৩
৩৮তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপের উদ্বোধন

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের তত্ত্বাবধানে ও ব্যবস্থাপনায় ৩৮ তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ-২০২৩ আজ শুরু হয়েছে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম কমপ্লেক্স সংলগ্ন শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও প্রধান তথ্য কমিশনার ড. আবদুল মালেক।


ফেডারেশনের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি জোবায়েদুর রহমান রানা, আমির হোসেন বাহার, কামরুন নাহার ডানা, যুগ্ম-সম্পাদক মোঃ দিদারুল আলম, মোঃ রাসেল কবির সুমন ও কোষাধ্যক্ষ জহিরুল ইসলাম স্বপন।


এবারের টুর্নামেন্টে  অংশ নিচ্ছে ৮১ টি দলের (৬২ টি জেলা , ৭ টি বিভাগ, ৩ টি শিক্ষা বোর্ড , ৬ টি বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ সেনাবাহিনী , বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ আনসার) ৩৪৫ জন শাটলার। এদের মধ্যে ২৮০ জন পুরুষ ও ৬৫ জন মহিলা।


এ সময় সংবর্ধনা ও প্রাইজমানি দেয়া হয় ব্যাডমিন্টন এশিয়া সাউথ এশিয়া অনুর্ধ্ব-১৭ ও ১৫ আঞ্চলিক চ্যাম্পিয়নশীপ -২০২৩ টুর্নামেন্টে পদক জয়ীদের। ওই টুর্নামেন্টে ৩ টি স্বর্ন, ২টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জ পদক পেয়েছিল বাংলাদেশের বয়সভিত্তিক শাটলাররা।

একুশে সংবাদ/স ক 
 

Link copied!