AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জিততে পারল না আল নাসের


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:১৯ পিএম, ৭ অক্টোবর, ২০২৩
জিততে পারল না আল নাসের

সৌদি প্রো লিগে গোল করিয়েও দলকে জাতাতে পারলেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। আভার বিরুদ্ধে ২-২ ব্যবধানে ম্যাচ শেষ করতে হল। সেই সঙ্গে এদিন ম্যাচের একেবারে শেষ মুহূর্তে ১০ জনে খেলতে হলে আল নাসেরকে।  

 

তবে এই ম্যাচের শুরুটা বেশ ভালো করে আল নাসের। কারণ ম্যাচের একেবারে শুরুতে গোল করে এগিয়ে আল নাসের। ম্যাচের মাত্র তিন মিনিটের মাথায় ওটাভিয়োর গোলে এগিয়ে যায় আল নাসের। ওটাভিয়োর এই গোলের পিছনে হাত রয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। কারণ তাঁর ব্যাকহিল পাস থেকে গোলটি করেন ওটিভিয়ো। শুধু তাই নয়, এই গোলের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। কারণ রোনালদোর দুর্দান্ত পায়ের কাজ মাত করে দেয় আল নাসেরের দর্শকদের।


ম্যাচের শুরুতেই বিপক্ষকে গোল দিয়ে স্বাভাবিক ভাবেই অনেকটাই এগিয়ে যায় ক্রিশ্চিয়ানো রোনালদোর দল। শুধু তাই নয়, বিপক্ষকে বেশ চাপেই রাখে তারা। প্রথমার্ধে কোনও রমক সুযোগ দেয়নি আল নাসের। বরং ২৮ মিনিটের মাথায় ফের একটি গোল করে দলকে আরও এগিয়ে দেন তালিসকা। ২-০ গোলে এগিয়ে যায় আল নাসের। স্বাভাবিক ভাবেই বিপক্ষের ওপর বেশ চাপ বাড়তে থাকে।

 

তবে আল নাসেরের এগিয়ে যাওয়ার আনন্দ খুব বেশিক্ষণ স্থায়ী হয়নি। কারণ ম্য়াচের ৩৬ মিনিটের মাথায় পেনাল্টি পায় আভা ক্লাব। সাদ বিগুয়িরের গোলে ব্যবধান কমায় আভা। ২-১ ব্যবধানে শেষ হয় প্রথমার্ধ। এদিন প্রথমার্ধে পিছিয়ে থাকলে বিরতির পর কামব্যাক করার মরিয়া চেষ্টা চালায় আভা। বলা ভালো, বিপক্ষ দলকে বেশ চাপেই রাখে তারা। আল নাসেরও তা বুঝতে পারেনি। দ্বিতীয়ার্ধে বেশ দাপুটে ফুটবল খেলতে থাকে আভা ক্লাব। আর তাতেই বেশ চাপে পড়ে যায় ক্রিশ্চিয়ানো রোনালদোর দল। ডিফেন্সে শক্তি বাড়িয়ে লড়াই জারি রাখে তারা।

 

কিন্তু ম্যাচের একেবারে শেষের দিকে পরিস্থিতি একেবারেই বদলে যায়। কার্ল একাম্বির গোলে সমতা ফেরায় আভা ক্লাব। তখন ম্যাচের সময় ইনজুরি টাইমে গড়িয়ছে। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে এসে গোল করে দলের হার বাঁচিয়ে দিয়ে যান তিনি। ফলে জেতা ম্যাচ হাতছাড়া হতে হল রোনালদোদের। তবে এদিন ম্যাচের একেবারে অন্তিম পর্যায়ে এসে লাল কার্ড দেখতে হয় আল নাসেরের ফুটবলার সুলতাল আল-ঘানামকে। দশ জনে হয়ে যায় রোনালদোর দল। যদিও ততক্ষণে ম্যাচে শেষ পর্যায়ে চলে গিয়েছে। এই ম্যাচে আল নাসের ২-২ ড্র করলেও রোনালদোর ব্যাকপাস নজর কেড়েছে প্রত্যেকের। এখন এটাই দেখার এই ড্রয়ের ধাক্কা কাটিয়ে আগামী ম্যাচে ঘুরে দাঁড়াতে পারে কিনা আল নাসের।

 

একুশে সংবাদ/স ক 
 

Link copied!