AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাকিবকে নিয়ে যা লিখলেন স্ত্রী শিশির


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১১:২২ এএম, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
সাকিবকে নিয়ে যা লিখলেন স্ত্রী শিশির

এশিয়া কাপে ভারতের বিপক্ষে জয় তুলে নেয়ায় স্বামী সাকিবকে নিয়ে সামাজিক মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

 

এদিন ম্যাচ শেষে নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে এক স্ট্যাটাসে শিশির লিখেছেন, ‘ভালোবাসি সাকিব আল হাসান। দারুণ এক জয়, পুরো দলকেই অভিনন্দন।’


এর আগে কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ২৬৫ রান সংগ্রহ করে বাংলাদেশ। জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় ভারত।

ভারতের জয়ের জন্য শেষ ১২ বলে দরকার ছিল মাত্র ১৭ রান। ৪৮তম ওভারে আক্রমণে এসেই মুস্তাফিজ শার্দুলকে ফেরান। পরবর্তীতে অক্ষর প্যাটেল চারের বাউন্ডারি মেরে আবারও পাল্টা হুমকি দেন। এরপরই ফের মুস্তার ঝলক। ফিজের বলকে তুলে মারতে গিয়ে তানজিদ তামিমের তালুবন্দি হন প্যাটেল।

 

ইনিংসের শেষ ওভারে টাইগারদের প্রয়োজন ছিল এক উইকেট, আর ভারতের সামনে সমীকরণ ৬ বলে ১২ রানের। আগেই দুই উইকেট নিয়ে অভিষেক রাঙানো তানজিম হাসান সাকিব প্রথম তিন বলই ডট দেন। এরপর চতুর্থ বলে মোহাম্মদ শামি চার হাঁকানোয় ম্যাচ প্রায় ফসকে যেতে বসে। পরে অবশ্য  ঝুঁকিপূর্ণ দুই রান নিতে গিয়ে রান আউট হন মোহাম্মদ শামি। আর এতেই শেষ হাসি হাসে সাকিব বাহিনী। 


একুশে সংবাদ/স ক 

Link copied!