AB Bank
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রীতি ম্যাচে মেক্সিকোকে রুখে দিল উজবেকিস্তান


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৫৬ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
প্রীতি ম্যাচে মেক্সিকোকে রুখে দিল উজবেকিস্তান

আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে মেক্সিকোকে রুখে দিয়েছে উজবেকিস্তান। গতকাল আটলান্টায় অনুষ্ঠিত ম্যাচে  এগিয়ে যাওয়া সত্বেও শেষ মুহুর্তে গোল হজম করে মেক্সিকো ৩-৩ গোলে ড্র করে উজবেকিস্তানের সঙ্গে। মেক্সিকোর হয়ে জোড়া গোল করেন রাউল জিমেনেজ।  

 

ম্যাচের ১৮ মিনিটে অবশ্য আবদিখোলিকবের গোলে এগিয়ে যায় উজবেকিস্তান। আজিজবেক তুরগুনবোয়েভের ক্রসের বল কোনাকুনি হেডে জালে জড়ান তিনি। তবে দ্রতই গোলটি পরিশোধ করে মেক্সিকো। তিন মিনিট পর রবার্তো আলভারাদোর  ক্রসের বল নীচু শটে উজবেকদের জালে জড়িয়ে দেন ফুলহ্যামের ফরোয়ার্ড জিমেনেজ।

 

বক্সের একেবারে সামনে থেকে তুরগুনবোয়েভের বাঁ পায়ের জোড়ালো শটের গোলে বিরতির আগমুহুর্তে ফের এগিয়ে থেকে সুবিধাজনক অবস্থান নিয়েই বিরতিতে যায় মধ্য এশিয়ার দেশ উজবেকিস্তান।ম্যাচের ৮১ মিনিটে উজবেক রক্ষনের দূর্বলতায় গোলটি পরিশোধ করে ফের মেক্সিকোকে সমতায় ফিরিয়ে আনেন জিমেনেজ। পর মুহুর্তে উরিয়েল আন্টুনার গোলে ৩-২ ব্যবধানে লিড পায় মেক্সিকো।  

 

তবে ইনজুরি টাইমের দ্বিতীয় মিনিটে ফ্রি কিক থেকে দারুন দক্ষতায় মেক্সিকান অভিজ্ঞ গোল রক্ষক গুইলারমো ওচোয়াকে পরাস্ত করেন ওতাবেক শুকুরভ।আগামী ১৪ অক্টোবর উত্তর ক্যারোলিনায় পরের প্রীতি ম্যাচে ঘানার মোকাবেলা করবে মেক্সিকো।

 

একুশে সংবাদ/স ক 

Link copied!