AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:০৯ পিএম, ৩১ আগস্ট, ২০২৩
টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

এশিয়া কাপে শ্রীলংকার বিপক্ষে প্রথম ম্যাচে টস ভাগ্য পক্ষে এসেছে বাংলাদেশের। টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন সাকিব আল হাসান। বৃহস্পতিবার ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে ‘বি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচটি শুরু হবে বিকাল সাড়ে ৩ টায়।

 

লিটন দাসের পরিবর্তে দলে সুযোগ পাওয়া বিজয় নেই একাদশে। জাতীয় দলের জার্সিতে অভিষেক হয়েছে ওপেনার তানজিদ হাসানের। লঙ্কানদের বিপক্ষে তিন পেসার নিয়ে মাঠে নেমেছে টাইগাররা। এশিয়া কাপে এখন অবধি ১৫ বার মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। এরমধ্যে ১২টিতে জয় পায় শ্রীলঙ্কা। কিন্তু এশিয়া কাপে দুই দলের শেষ পাঁচ ম্যাচের তিনটিতেই জিতেছে বাংলাদেশ।


এর আগে, জ্বরের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে  বাংলাদেশ দলের সহ-অধিনায়ক লিটন দাস। তার পরিবর্তে দলে যোগ দেন এনামুল হক বিজয়। লিটনের মতো ইনজুরির কারণে ছিটকে পড়েছেন পেসার এবাদত হোসেনও।

 

বাংলাদেশ একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), মোহাম্মদ নাঈম, তানজিদ হাসান, নাজমুল হোসেন, তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মেহেদী হাসান, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।


শ্রীলঙ্কা একাদশ: পাতুম নিসাঙ্কা, দিমুথ করুনারত্নে, কুশল মেন্ডিস (উইকেটকিপার), সাদিরা সামারাবিক্রমা, চরিত আসালাঙ্কা, ধনাঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা (অধিনায়ক), দুনিথ ওয়েলালাগে, মহীশ তিকশানা, কাসুন রাজিতা ও মাতিশা পাতিরানা। 
 

একুশে সংবাদ/স ক 

Link copied!