AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেইনের গোলে জয় পেল বায়ার্ন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৫৬ এএম, ১৯ আগস্ট, ২০২৩
কেইনের গোলে জয় পেল বায়ার্ন

জার্মান সুপার কাপের ফাইনালে আরবি লাইপজিগের বিপক্ষে হেরে বায়ার্ন মিউনিখ অধ্যায় শুরু হয়েছিল ইংলিশ তারকা হ্যারি কেইনের। তবে জার্মান ক্লাবটিতে নিজের দ্বিতীয় ও লিগের প্রথম ম্যাচে নেমেই দারুণ প্রত্যাবর্তনের গল্প লিখেছেন কেইন।

 

নিজে গোল করার পাশাপাশি অ্যাসিস্ট করে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন তিনি। শুক্রবার (১৮ আগস্ট) ভেরডার ব্রেমেনকে ৪-০ গোলে হারিয়েছে বায়ার্ন। দলটির হয়ে জোড়া গোল করেছেন লিরয় সানে। একটি করে গোল করেছেন হ্যারি কেইন ও ম্যাথিস টেল।


খেলার মাত্র ৪ মিনিটে ফরোয়ার্ড সানেকে দিয়ে গোল করান বুন্দেসলিগায় অভিষিক্ত স্ট্রাইকার হ্যারি কেইন। তাতে শুরুতেই ১-০ ব্যবধানে এগিয়ে যায় বায়ার্ন মিউনিখ। প্রথমার্ধে ভক্তদের সেই অপেক্ষায় বসিয়ে রেখে বিরতিতে যায় কেইন বাহিনী।


দ্বিতীয়ার্ধের কেইনের গোলের দেখা মেলে। খেলার ৭৪ মিনিটে আলফোনসো ডেভিসের থেকে বল পেয়ে ডান পায়ের জোরালো শটে লক্ষ্যভেদ করেন ইংলিশ স্ট্রাইকার। তাতে লিগের অভিষিক্ত ম্যাচেই অ্যাসিস্টের পাশাপাশি গোলেরও দেখা পেয়ে যান হ্যারি কেইন।


৯০ মিনিটে নিজের জোড়া গোল করে ব্যবধান ৩-০ করেন সানে। গোলটিতে সহায়তা করেছেন টমাস মুলার। এরপরে অতিরিক্ত সময়ে আরও একটি গোল পায় বায়ার্ন। এবার কেইনের বদলি হিসেবে নামা ম্যাথিস টেল গোল করে ব্যবধান ৪-০ করেন। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় এই ব্যবধান নিয়েই মাঠ ছাড়ে দুদল।

 

একুশে সংবাদ/স ক  

Link copied!