AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বকাপের জন্য শ্রীলঙ্কার দল ঘোষণা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৮:০৯ পিএম, ৯ মে, ২০২৪
বিশ্বকাপের জন্য শ্রীলঙ্কার দল ঘোষণা

আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য অভিজ্ঞ ও পরীক্ষিত স্কোয়াড ঘোষণা করল শ্রীলঙ্কা। ১৫ জনের স্কোয়াডে সবাই চেনা মুখ। বিশ্বকাপ স্কোয়াড নিয়ে বিশেষ কোনও চমকের রাস্তায় হাঁটেনি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

বৃহস্পতিবার শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের তরফে টি-২০ বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের মূল স্কোয়াড ঘোষণা করা হয়। নেতৃত্ব তুলে দেওয়া হয় চোটের জন্য আইপিএল থেকে ছিটকে যাওয়া ওয়ানিন্দু হাসারাঙ্গার হাতে। সেই সঙ্গে চারজন রিজার্ভ ক্রিকেটারের নামও জানিয়ে দেওয়া হয় শ্রীলঙ্কা বোর্ডের পক্ষ থেকে। রিজার্ভ তালিকায় রয়েছেন অভিজ্ঞ উইকেটকিপার-ব্যাটার ভানুকা রাজাপক্ষে।   

ভানুকা ১৫ জনের মূল স্কোয়াডে না থাকলেও দলের সঙ্গে বিশ্বকাপের আসরে উড়ে যাবেন। কেননা তাকে ট্র্যাভেলিং রিজার্ভের তালিকায় রেখেছেন শ্রীলঙ্কার নির্বাচকরা। ভানুকার সঙ্গে রিজার্ভ ক্রিকেটারদের তালিকায় রয়েছেন বিজয়কান্ত বিয়াসকান্ত, যাকে চলতি আইপিএলে ওয়ানিন্দু হাসারাঙ্গার বদলি হিসেবে দলে নেয় সানরাইজার্স হায়দরাবাদ। এছাড়া চারজনের রিজার্ভ তালিকায় রয়েছেন অসিথা ফার্নান্ডো ও জনিথ লিয়ানাগে।

টি-২০ বিশ্বকাপের জন্য শ্রীলঙ্কার ১৫ জনের স্কোয়াড:- 

শ্রীলংকা দল: ওয়ানিন্দু হাসারাঙ্গা (অধিনায়ক), চারিথ আসালঙ্কা, কুশল মেন্ডিস, পাথুম নিশাঙ্কা, সাদিরা সামারাবিক্রমা, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, দাসুন শানাকা, ধনঞ্জয় ডি সিলভা, মহেশ থিকসানা, দুনিথ ওয়েল্লালাগে, দুশমন্ত চামিরা, মাথিশা পাথিরানা, নুয়ান থুসারা, দিলশান মাদুশঙ্কা।

রিজার্ভ: আসিথা ফার্নান্দো, বিজয়াকান্ত ভিয়াসকান্ত, ভানুকা রাজাপাকসা ও জেনিথ লিয়ানাগে।


একুশে সংবাদ/এস কে     
 

Link copied!