AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে পাকিস্তান দলের হুমকি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:২৪ পিএম, ২৯ মে, ২০২৪
টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে পাকিস্তান দলের হুমকি

২ জুন থেকে শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে বাকি দলগুলিকে হুমকি দিয়ে রাখলেন পাকিস্তানের পেসার হারিস রউফ। তিনি দল নিয়ে আত্মবিশ্বাসী। মনে করছেন বিশ্বকাপে যে কোনও দলের বিপক্ষে জেতার ক্ষমতা রয়েছে পাকিস্তানের।

ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলছে পাকিস্তান। দু’টি ম্যাচ ইতিমধ্যেই বৃষ্টির কারণে বাতিল হয়ে গিয়েছে। একটি ম্যাচে ইংল্যান্ড জিতেছে। কিন্তু রউফ আত্মবিশ্বাসী। তিনি বলেন, “হারলে কষ্ট হয়। কিন্তু আমাদের দল আত্মবিশ্বাসী। নিজেদের দিনে আমরা যে কোনও দলকে হারাতে পারি। আগেও আমরা হারিয়েছি। ভুল করলে সেখান থেকে শেখা যায়। আগামী ম্যাচগুলিতে আমরা জয়ে ফিরব।”

চোটের জন্য বেশ কিছু মাস মাঠের বাইরে ছিলেন রউফ। ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজে চার ওভারে ৩৪ রান দিয়ে ২ উইকেট তুলে নেন তিনি। পাকিস্তান সুপার লিগে খেলার সময় কাঁধের হার সরে যায় রউফের। সেই কারণেই এত দিন খেলতে পারছিলেন না তিনি।

নিজের চোট সম্পর্কে রউফ বলেন, “চোটের কারণে কয়েক মাস খেলতে পারিনি। কিন্তু নিজের উপর বিশ্বাস রাখলে সাফল্য পাওয়া যাবে। এই ক’মাসে আমি শুধু সুস্থ হওয়ার চেষ্টাই করিনি, নিজের খেলা নিয়ে অনেক পরিকল্পনাও করেছি। ক্রিকেটে ফিরে এসে ভাল লাগছে। দেশের হয়ে খেলতে পেরে গর্ব হচ্ছে।”

একুশে সংবাদ/এস কে

 

Link copied!