AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অপো ব্রেকথ্রু ইনস্পিরেশন অ্যাওয়ার্ড বিজয়ী ক্রিস্টোফার ইউব্যাংকস


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৩৬ পিএম, ১৯ জুলাই, ২০২৩
অপো ব্রেকথ্রু ইনস্পিরেশন অ্যাওয়ার্ড বিজয়ী ক্রিস্টোফার ইউব্যাংকস

বৈশ্বিক স্মার্ট টেকনোলজি কোম্পানি ও উইম্বলডন চ্যাম্পিয়নশিপসের অফিশিয়াল স্মার্টফোন পার্টনার অপো আজ ক্রিস্টোফার ইউব্যাংকসকে সম্মানজনক ‘২০২৩ অপো ব্রেকথ্রু ইনস্পিরেশন অ্যাওয়ার্ড’ এর বিজয়ী হিসেবে ঘোষণা করেছে।

 

চ্যাম্পিয়নশিপ চলাকালীন দারুণ সব পারফর্ম্যান্সকে স্বীকৃতি দিতে তরুণ খেলোয়াড়, যারা তাদের খেলাধুলার ক্যারিয়ারে উল্লেখযোগ্য অবদান রেখেছেন এবং বহু ‘ব্রেকথ্রু’ অর্জন করেছেন, মূলত তাদেরকে সম্মানিত করার জন্য প্রতিষ্ঠিত এই  অপো ব্রেকথ্রু ইনস্পিরেশন অ্যাওয়ার্ড।


এ বছর পুরো ইভেন্ট জুড়ে অভিনব সব দক্ষতা ও মেধা প্রদর্শনের মাধ্যমে, ক্রিস্টোফার ইউব্যাংকস ‘ব্রডকাস্ট কমেন্টেটর’ প্যানেলের শর্টলিস্টিং ও বিশ্বজুড়ে ভক্তদের ভোটিংসহ এক কঠোর বাছাই প্রক্রিয়ার মধ্য দিয়ে বিজয়ী মনোনীত হয়েছেন। এ বছরের তালিকাভুক্ত বা শর্টলিস্টকৃত অন্যান্য প্রতিদ্বন্দ্বীর মধ্যে ছিলেন মিরা আন্দ্রেভা, মার্তা কস্টিউক এবং জিরি লেহেকা।  

 

এ বছর উইম্বলডন মাতানো খেলোয়াড় ক্রিস্টোফার ইউব্যাংকস তার ক্যারিয়ারে এবার বিশ্বের ‘৪৩ নম্বর’ হবার সুখ্যাতি অর্জন করলেন এবং তার এই রোমাঞ্চকর যাত্রার মাধ্যমে অন্যদেরকেও অনুপ্রেরণা যোগালেন। তার এই উল্লেখযোগ্য পারফর্ম্যান্স ও ক্যারিয়ারের আকর্ষণীয় সব অর্জনের মাধ্যমে বোঝা যায় যে ক্রিস্টোফার প্রকৃতার্থেই  ‘অপো ব্রেকথ্রু ইনস্পিরেশন অ্যাওয়ার্ড’ এর চেতনা ধারণ করেন। এ বছর চ্যাম্পিয়নশিপে তার এই যাত্রায় আশাবাদ, শক্তিমত্তা এবং পারদর্শিতার প্রকাশ অপোর ‘ব্র্যান্ড প্রোপোজিশন’ - ‘ইনস্পিরেশন অ্যাহেড’কেই তুলে ধরে।

 

২০১৯ সালে এর উদ্বোধনের পর থেকে এ বছর চতুর্থবারের মতো অপো এবং অল ইংল্যান্ড লন টেনিস ক্লাব থেকে ‘অপো ব্রেকথ্রু ইনস্পিরেশন অ্যাওয়ার্ড’ দেয়া হচ্ছে। পূর্বের বিজয়ীদের মধ্যে রয়েছেন ২০২২ সালের কার্লোস আলকারাজ, ২০২১ সালের এমা রাদুকানু এবং ২০১৯ সালের কোকো গফ– যারা সকলেই বিশ্ব জোড়া দর্শকদের অনুপ্রাণিত করা এবং সাফল্য অর্জনে নিজেদের মাত্রা ছাড়িয়ে যাওয়ার আশাবাদ ধরে রাখতে অপোর সংকল্পের চেতনাকে আরো এগিয়ে নিয়ে গেছেন।

 

এই পঞ্চম বছরে এসে অপো ও উইম্বলডনের মধ্যকার পার্টনারশিপ কিছু সাধারণ মূল্যবোধের উপর দাঁড়িয়ে রয়েছে, যা কিনা একইসাথে প্রযুক্তি, টেনিস এবং উইম্বলডন কোর্টের নতুন সব অভিজ্ঞতার সমন্বয়কে বাস্তব রূপ দিয়েছে।

 

‘ইনস্পিরেশন অ্যাহেড’ চেতনাকে সামনে রেখে অপো এর যাত্রা অব্যাহত রেখেছে এবং মানুষের জীবনে ইতিবাচক পরিবর্তন আনতে এবং বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবিলা করে নিজেদের অনুপ্রেরণা খুঁজে নিতে বিশ্ববাসীর ক্ষমতায়নে নিজেদের প্রতিশ্রুতি রক্ষা করছে।

 

একুশে সংবাদ/স ক  

Link copied!