AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকা প্রিমিয়ার লিগে তৃতীয় জয় পেয়েছে ব্রাদার্স ইউনিয়ন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:৪৪ পিএম, ৮ এপ্রিল, ২০২৩
ঢাকা প্রিমিয়ার লিগে তৃতীয় জয় পেয়েছে ব্রাদার্স ইউনিয়ন

আজ নিজেদের অষ্টম ম্যাচে ব্রাদার্স ৬ উইকেটে হারিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে। ৮ ম্যাচে ৩ জয় ও ৫ হারে ৬ পয়েন্ট এখন ব্রাদার্সের। সমানসংখ্যক ম্যাচে ২ জয় ও ৬ হারে ৪ পয়েন্ট আছে শাইনপুকুরের।

 

ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে টস জিতে প্রথমে বোলিং করতে নামে ব্রাদার্স। ১২ রানের মধ্যে দুই ওপেনারকে হারালেও তৃতীয় উইকেটে অমিত হাসান ও ভারতের শুভম শর্মার ৭৪ রানের জুটিতে লড়াইয়ে ফেরে শাইনপুুকুর। অমিত ৪২ রানে ফিরলেও হাফ-সেঞ্চুরি তুলে ৭৪ রানে থামেন শুভম।

 

পরের দিকে মিডল অর্ডার ব্যাটাররা বড় ইনিংস খেলতে না পারলেও শেষ দিকে সাজেদুল হকের ৪১ ও মেহেদি হাসান রানার ২০ বলে অপরাজিত ৩২ রানের সুবাদে সম্মানজন ৫০ ওভারে ৮ উইকেটে ২২৮ রান করে শাইনপুকুর। ব্রাদার্সের মেহেদি হাসান, পাকিস্তানী সাদ নাসিম ও আরাফাত সানি জুনিয়র ২টি করে উইকেট নেন।

 

জবাবে চতুর্থ ওভারে দলীয় ৩১ রানে প্রথম উইকেট হারায় ব্রাদার্স। দ্বিতীয় উইকেটে ৭৫ রানের জুটি গড়ে দলকে খেলায় রাখেন ওপেনার তানজিদ হাসান ও সাব্বির হোসেন। তানজিদ ৪৫ ও সাব্বির ৩৮ রানে থামেন।

 

এরপর পঞ্চম উইকেটে ১২২ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে ব্রাদার্সের জয় নিশ্চিত করেন আরাফাত ও নাসিম। ৫টি চার ও ৩টি ছক্কায় ৪৮ বলে অপরাজিত ৫৫ রান করেন আরাফাত। ৬০ বলে অনবদ্য ৬২ রানের সাজানো ইনিংসে ৭টি চার ও ১টি ছক্কা মারেন নাসিম।

 

শাইনপুকুরের নাবিল সামাদ ও হাসান মুরাদ ২টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হন আরাফাত।

একুশে সংবাদ.কম/সম

Link copied!