AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলা সিনেমার নায়ক বার্সা তারকা লেভান্ডভস্কি!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৫২ এএম, ২২ মার্চ, ২০২৩
বাংলা সিনেমার নায়ক বার্সা তারকা লেভান্ডভস্কি!

পশ্চিমবঙ্গের বিখ্যাত সিনেমা গোলন্দাজ। দেব অভিনীত সিনেমাটি নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবন নিয়ে নির্মিত। এই সিনেমার নায়ক হলেন বার্সেলোনার তারকা খেলোয়াড় লেভানদোভস্কি! বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। কারণ লেভানদোভস্কির ছবিটি এডিট করে পোস্ট করেছে অফিসিয়াল লা লিগা পেজ। যদিও ওই পোস্টটির প্রাইভেসি করা রয়েছে কাস্টমস, যাতে শুধুমাত্র পৃথিবীর এই প্রান্তের ভক্তরাই ওই পোস্টটি দেখতে পারেন।

 

বার্সেলোনা এই মুহূর্তে স্প্যানিশ লিগ লা লিগায় ১২ পয়েন্টে এগিয়ে রয়েছে। দলটির সংগ্রহ ৬৮ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকার রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৫৬ পয়েন্ট। লা লিগায় নিজেদের শেষ ম্যাচে রিয়াল মাদ্রিদকে ঘরের মাঠে নাটকীয়ভাবে ২-১ গোলে পরাস্ত করেছে বার্সা।

 

সেইসঙ্গে এনেস উনাল, ইয়াগো আসপাশ, করিম বেনজেমাদের পেছনে ফেলে চলতি বছরে লেভানদোভস্কি লা লিগার সর্বোচ্চ স্কোরার হওয়ার দৌড়ে সবচেয়ে এগিয়ে। সব মিলিয়ে ঘরোয়া প্রতিযোগিতাগুলোতে দারুণ সময় চলছে বার্সেলোনার। এবার বার্সার পোলিশ স্ট্রাইকারকে সম্মান জানাতে একটি অভিনব পন্থা বেছে নিয়েছে লা লিগা।

 

ওই পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, আপনাদের সামনে পেশ করা হচ্ছে লা লিগায় আপাতত সর্বোচ্চ স্কোরার হওয়া তারকাকে। ২১ ম্যাচের অংশ নিয়ে ১৫ গোল করেছেন রবার্ট লেভানদোভস্কি। একদম অসাধারণ।


একুশে সংবাদ/ডে বা/সম  

Link copied!