AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্যাগ ভর্তি কফি নিয়ে আসছেন লাবুশেন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:০৩ পিএম, ৩১ জানুয়ারি, ২০২৩
ব্যাগ ভর্তি কফি নিয়ে আসছেন লাবুশেন

নাগপুরে ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে তিনি খেলবেন না। তবে তা নিয়ে ভাবছেন না অস্ট্রেলিয়ার বাঁ হাতি পেসার মিচেল স্টার্ক। তিনি বরং মনে করেন, এ বার ভারত সফরে ভাল  ক্রিকেট উপহার দেবেন তাঁরা।  

 

অস্ট্রেলিয়া বোর্ডের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের পরে এই বাঁ-হাতি বোলার বলেছেন, ‘‘ভারতে গিয়ে কী ধরনের পরিবেশ-পরিস্থিতির মুখে পড়তে হবে, তা বোঝা কঠিন। তবে আমরা তৈরি আছি। আমরা ধরে নিচ্ছি, বল ঘুরবে। ভারতের মাটিতে ভাল লড়াই হবে এ বার।’’

 

স্টার্ক শেষ তিন টেস্টে খেলবেন বলে অস্ট্রেলিয়া শিবিরের পক্ষ থেকে জানানো হলেও অলরাউন্ডার ক্যামেরন গ্রিনকে নিয়ে ধন্দ রয়েই গিয়েছে। গ্রিনের আঙুলে চোট রয়েছে। তবে তাঁকে নিয়েও এখনই আশাহত হচ্ছে না অস্ট্রেলিয়া শিবির।

 

অস্ট্রেলিয়ার কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড সোমবার জানিয়েছেন, গ্রিন এখনও প্রথম টেস্ট থেকে ছিটকে যাননি। ম্যাকডোনাল্ড বলেছেন, ‘‘গ্রিন কিন্তু এখনও প্রথম টেস্টের অঙ্কে রয়েছে। আমরা দেখতে চাই, এই ক’দিনে ও কী অবস্থায় থাকে। ভারতে পৌঁছনোর পরে সিদ্ধান্ত নেওয়া যাবে গ্রিনের ব্যাপারে। হাতে এখনও অনেকটা সময় আছে।’’ তবে স্টার্ক যে প্রথম টেস্ট খেলবেন না, তা জানিয়েছেন ম্যাকডোনাল্ড। অস্ট্রেলীয় কোচ বলেছেন, ‘‘ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে খেলতে পারবে না স্টার্ক। আমরা আশা করছি, দ্বিতীয় টেস্ট থেকে ও খেলবে। তবে আমরা তাড়াহুড়ো করতে চাই না।’’

 

এ দিকে, ভারত সফরে আসার জন্য তৈরি অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান মার্নাস লাবুশেন। আর তার জন্য বিশেষ প্রস্তুতিও নিয়ে ফেলেছেন তিনি। কী সেই প্রস্তুতি?

 

ব্যাগ ভর্তি কফির প্যাকেট নিয়ে ভারতে আসছেন লাবুশেন! অস্ট্রেলিয়ার এই ব্যাটসম্যান এমনিতে খুবই কফিপ্রেমী। তাঁর নিজস্ব একটা কফি ব্র্যান্ডও আছে। সেই ব্র্যান্ডেরই কফি প্যাকেট দিয়ে নিজের ব্যাগ ভর্তি করেছেন লাবুশেন। এর পরে সেই ব্যাগের ছবি টুইট করেছেন অস্ট্রেলিয়ার এই মাঝের সারির ব্যাটসম্যান। আর লিখেছেন, ‘‘কয়েক কেজি কফি ভারতে যাচ্ছে। আন্দাজ করুন তো ক’টা ব্যাগ আছে?’’

 

এই টুইটের পাল্টা জবাব দিয়েছেন ভারতের উইকেটকিপার-ব্যাটসম্যান দীনেশ কার্তিক। তিনি মনে করিয়ে দিয়েছেন, ভারতেও অনেক ভাল মানের কফি পাওয়া যায়। লাবুশেনের টুইটে কার্তিক লেখেন, ‘‘ভারতেও কিন্তু দারুণ কফি পাওয়া যায়, বন্ধু।’’ গণমাধ্যমে কার্তিকের কথায় সায় দিয়েছেন অনেকেই।

 

লাবুশেনের কফি ভর্তি ব্যাগের ছবি দেখে তাঁকে একটা প্রশ্ন করেছেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। লাবুশেনের টুইটে ওয়ার্নার প্রশ্ন ছুড়ে দিয়েছেন, ‘‘এর জন্য কি তোমাকে কোনও আমদানি শুল্ক দিতে হচ্ছে?’’ অস্ট্রেলীয় ব্যাটার অবশ্য কোনও জবাব দেননি।

 

একুশে সংবাদ/আ/ সম   

Link copied!