AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্পেজিয়া থেকে পোলিশ ডিফেন্ডার কিবিওরকে চুক্তিবদ্ধ করল আর্সেনাল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:৩৫ পিএম, ২৪ জানুয়ারি, ২০২৩
স্পেজিয়া থেকে পোলিশ ডিফেন্ডার কিবিওরকে চুক্তিবদ্ধ করল আর্সেনাল

ইতালীয় ক্লাব স্পেজিয়া থেকে পোলিশ ডিফেন্ডার জাকুব কিবিওরকে চুক্তিবদ্ধ করেছে প্রিমিয়ার লীগের টেবিল টপার আর্সেনাল। সোমবার ১২ মিলিয়ন পাউন্ডে এই চুক্তি সম্পাদিত হয়েছে বলে জানিয়েছে স্থানীয় গণমাধ্যম।

 

উত্তর লন্ডনের ক্লাবটি জানায় ‘দীর্ঘ মেয়াদি চুক্তিতে সম্মত হয়েছেন’ কিবিওর। কাতার বিশ্বকাপে পোল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডে স্থান পাওয়া ২২ বছর বয়সি এই তারকাকে রোববার দেখা গেছে এমিরেটস স্টেডিয়ামে। যেখানে অনুষ্ঠিত ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডকে ৩-২ গোলে পরাজিত করেছিল গানাররা।

 

ক্যারিয়ারের শুরুতে আন্ডারলেখটের হয়ে বেলজিয়ামে একটি স্পেল কাটানো কিবিওর ২০২১ সালে এমএসকে জিলিনা থেকে ইতালীর স্পেজিয়ায় যোগ দিয়েছিলেন। সিরি এ’ লিগে ক্লাবটির হয়ে ৪৩টি ম্যাচ খেলা  এই ডিফেন্ডার গানার বস মাইকেল আর্তেতার  নজর কাড়েন।

 

আর্তেতা  বলেন,‘ জাকুবের এই যোগদান আমাদের জন্য ভালো হয়েছে।  সে  বহুমুখী  প্রতিভাসম্পন্ন একজন তরুন ডিফেন্ডার।  যে কিনা ইতোমধ্যেই  পোল্যান্ডের হয়ে আন্তর্জাতিক পর্যায়ে এবং স্পেজিয়ার হয়ে সিরি এ’ লিগে দারুন দক্ষতা দেখিয়েছেন। তার  যোগদানে আমাদের রক্ষনভাগের মান ও সামর্থ্য বাড়িয়ে দিবে। আমরা আর্সেনালে জাকুব ও তার পরিবারের সদস্যদের স্বাগত জানাচ্ছি এবং তার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি।’

 

একুশে সংবাদ/ সম

Link copied!