ঢাকা শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

আবারও গোল্ডেন ডাক সাকিবের


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০৭:৩২ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২২
আবারও গোল্ডেন ডাক সাকিবের

ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) চলমান আসরে নিজের দ্বিতীয় ম্যাচেও ব্যাট হাতে গোল্ডেন ডাক মারলেন গায়ানা আমাজন ওয়ারিয়র্সের হয়ে খেলতে নামা বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান। তবে নিজের দ্বিতীয় ম্যাচে বল হাতে ২ উইকেট নেন সাকিব।

 

একদিন আগে জ্যামাইকা তালাওয়াশের বিপক্ষে নিজের প্রথম ম্যাচে ব্যাট হাতে ১ বল খেলে শূণ্য হাতে প্যাভিলিয়নে ফিরেন সাকিব। আর বল হাতে ১ উইকেট নিয়েছিলেন তিনি। তবে সাকিবের এমন পারফরমেন্সের পরও দু’ম্যাচেই জিতেছে গায়ানা।

 

গতরাতে সেন্ট লুসিয়া কিংসের মুখোমুখি হয় গায়ানা। সেন্ট লুসিয়ার দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ফাফ ডু-প্লেসিসের সেঞ্চুরির পরও ৬ উইকেটে ম্যাচ জিতে গায়ানা।

 

টস জিতে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৫ উইকেটে ১৯৪ রান করে সেন্ট লুসিয়া। ৫৯ বল খেলে ১০টি চার ও ৬টি ছক্কায় ১০৩ রান করেন সেন্ট লুসিয়ার অধিনায়ক ডু-প্লেসিস। বোলিংয়ে ৪ ওভারে ৩৩ রান দিয়ে ২ উইকেট নেন সাকিব।

 

জবাবে ৪ বল বাকী রেখেই ১৯৫ রানের টার্গেট স্পর্শ করে ফেলে গায়ানা। আফগানিস্তানের রহমানউল্লাহ গুরবাজ ২৬ বলে ৫২ ও শাই হোপ ৩০ বলে ৫৯ রান করেন। চার নম্বরে ব্যাট হাতে ১ বল খেলে শূন্য হাতে প্যাভিলিয়নে ফিরেন সাকিব।

 

দলের রান চেজে সাকিবের কোন অবদান না থাকলেও, আসরে ৮ ম্যাচে তৃতীয় জয় পায় গায়ানা।

 

একুশে সংবাদ/এসএপি/