ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank

শেষ হলো ওয়ালটন কাপ বডিবিল্ডিং চ্যাম্পিয়নশিপ


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০৬:৫৯ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২২
শেষ হলো ওয়ালটন কাপ বডিবিল্ডিং চ্যাম্পিয়নশিপ

‘ওয়ালটন কাপ বডিবিল্ডিং চ্যাম্পিয়নশিপ-২০২২’ আজ বৃহস্পতিবার চূড়ান্ত রাউন্ড, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।

 

বিকেলে এনএসসি টাওয়ারের শহীদ শেখ কামাল অডিটোরিয়ামে প্রতিযোগিতার প্রত্যেক ক্যাটাগোরির ছয়জনকে পুরস্কৃত করা হয়। তার মধ্যে প্রতি ক্যাটাগোরির প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারকারীদের যথাক্রম ২০ হাজার, ১০ হাজার ও ৫ হাজার প্রাইজমানি এবং ওয়ালটন গ্রুপের হোম অ্যাপ্লায়েন্স দেওয়া হয়। সব মিলিয়ে বিভিন্ন ক্যাটাগোরিতে মোট ২ লাখ ৮০ হাজার টাকার প্রাইজমানি পান বিজয়ীরা।

 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, এটিএন বাংলার উপদেষ্টা (চেয়ারম্যান) মীর মো. মোতাহার হাসান ও মিরর ম্যাগাজিনের ভাইস প্রেসিডেন্ট মালা খন্দকার। এ সময় বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সাবেক মিস্টার বাংলাদেশ মো. নজরুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত 

ছিলেন।

 

উইমেন্স ইভেন্টের চূড়ান্তপর্বে স্বর্ণ জিতেন জিম জোনের আফিয়া জান্নাতুল আনিকা। রৌপ্য জিতেন ফিটনেস প্লানেট জিমের আশা পারভীন। আর ব্রোঞ্চ জিতেন ফিটনেস টুডের জুলিয়েট বাড়ৈ।

 

এদিকে মেনস ফিজিক ইভেন্টের ১৬৬ সেন্টিমিটার ক্যাটাগোরিতে স্বর্ণ জিতেন চেরিড্রপসের আনোয়ার মোল্লা। রৌপ্য জিতেন আয়রন ওয়ারিয়রস জিমের মো. ডশহাব আর ব্রোঞ্জ জিতেন ইয়ুথ ফিটনেস জোনের তন্ময় সাহা।

 

১৭০ সেন্টিমিটার ক্যাটাগোরিতে স্বর্ণ জিতেন জিম জোনের রিমন দেওয়ান, রৌপ্য জিতেন ফিটনেস কিংডম বিডি’র মুশফিকুর রহমান আর ব্রোঞ্জ জিতেন ইয়োর ফিটনেস জিমের মো. অন্তর।

 

আর ১৭০+ সেন্টিমিটার ক্যাটাগোরিতে স্বর্ণ জিতেন ইয়ুথ ফিটনেস জোনের হাসিবুল হাসান শান্ত। রৌপ্য জিতেন আয়রন ওয়ারিয়রস 

 

একুশে সংবাদ/এসএস