ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বিপিএল থেকে ছিটকে গেলেন আল আমিন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:১৩ পিএম, ২৬ জানুয়ারি, ২০২২
বিপিএল থেকে ছিটকে গেলেন আল আমিন

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) অষ্টম আসরে সিলেট সানরাইজার্সের হয়ে খেলার কথা ছিল বাংলাদেশ জাতীয় দলের পেসার আল-আমিন হোসেন। বিপিএল শুরু হলেও এখনও মাঠে নামা হয়নি তার। চলতি আসরে সিলেট দুই ম্যাচ খেলে ফেললেও ইনজুরির কারণে খেলতে পারেননি আল আমিন। 

আঙুলের চোটে টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন তিনি। তার পরিবর্তে অলরাউন্ডার আলাউদ্দিন বাবুকে দলে নিয়েছে সিলেট। সিলেট ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে জানানো হয়, ৩২ বছর বয়সী ডানহাতি পেসার আল-আমিনের একটি আঙুলে গ্রেড টু ফ্র্যাকচার ধরা পড়েছে। এই অবস্থায় বোলিং করার সুযোগ নেই। আপাতত থাকতে হবে বিশ্রামে। এজন্য অন্তত ৪ সপ্তাহ মাঠের বাইরে বাইরে থাকতে হবে তাকে। এই অবস্থায় বিপিএল খেলার আর কোনো সুযোগ নেই আল-আমিনের।

আল আমিনের এই চোট সদ্য সমাপ্ত বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) খেলতে গিয়ে। বিপিএলকে সামনে রেখে আশায় বুক বাঁধলেও এবার মাঠে নামা হচ্ছে না। আল আমিনের বদলি হিসেবে সিলেট দলে নিয়েছে আলাউদ্দিন বাবুকে। ৩০ বছর বয়সী ডানহাতি এই পেসার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সর্বশেষ আসরে হ্যাটট্রিক করার গৌরব অর্জন করেন। বিপিএলের অষ্টম আসরের প্লেয়ার্স ড্রাফট থেকে তাকে কেউই দলভুক্ত করেনি। এবার সিলেটে জায়গা হলো তার।

একুশে সংবাদ/এসএস