ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজের বাংলাদেশ দল ঘোষণা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৩০ পিএম, ১৯ আগস্ট, ২০২১
নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজের বাংলাদেশ দল ঘোষণা

আগামী ২৪ আগস্ট বাংলাদেশে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আসবে নিউজিল্যান্ড জাতীয় ক্রিকেট দল। নিউজিল্যান্ড এর বিপক্ষে ঘরের মাঠে এই সিরিজের জন্য ১৯ সদস্যের দীর্ঘ স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। নতুন করে দলে ফিরেছেন তিন ক্রিকেটার। 

অস্ট্রেলিয়া সিরিজের দলে থাকলেও বাদ পড়েছে এক জন। জিম্বাবুয়ে ও অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশ দলের টি-টোয়েন্টি স্কোয়াড ছিল ১৭ সদস্যের। আজ (বৃহস্পতিবার) ঘোষিত দলের, সেখান থেকে বাদ পড়েছেন মোহাম্মদ মিঠুন। পারিবারিক কারণে এই দুই সিরিজ খেলতে না পারা ৩ ক্রিকেটার মুশফিকুর রহম, লিটন দাস ও আমিনুল ইসলাম বিপ্লব এবার দলে ফিরেছেন। চোটের কারণে এই সিরিজেও নেই ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল।
 
বাংলাদেশ দলের ১৯ সদস্যরা হলেন-

মাহমুদউল্লাহ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন, নাইম শেখ, নুরুল হাসান সোহান, শামীম হোসেন, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, নাসুম আহমেদ।

বাংলাদেশ ও নিউজিল্যান্ড পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি হবে ১লা  সেপ্টেম্বর। পরের চারটি ম্যাচ হবে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। প্রতিটি ম্যাচই মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে।

একুশে সংবাদ/রাফি