AB Bank
ঢাকা রবিবার, ২৬ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আওয়ামী জুলুমের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে : মির্জা ফখরুল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:৪২ পিএম, ১৭ এপ্রিল, ২০২৪
আওয়ামী জুলুমের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে : মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অবৈধ আওয়ামী সরকারের জুলুমের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। জনগণের সম্মিলিত শক্তির কাছে আওয়ামী ডামি সরকারকে হার মানতেই হবে। বুধবার (১৭ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মির্জা ফখরুল এসব কথা বলেন।

বিবৃতিতে বলা হয়, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা ও হয়রানিমূলক মামলায় অন্যায়ভাবে সাজাপ্রাপ্ত বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ—স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েলসহ ঢাকা মহানগর দক্ষিণ চকবাজার থানা বিএনপির চারজন নেতা আজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তাদের জামিন নামঞ্জুর এবং কারাগারে পাঠানোর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, ডামি ও একতরফা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে রাষ্ট্রক্ষমতা দখল করে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধী দলের নেতাকর্মীদের মিথ্যা মামলায় আজ্ঞাবহ আদালতকে দিয়ে সাজা প্রদান ও জামিন নামঞ্জুরের মাধ্যমে কারাগারে পাঠাতে বেপরোয়া হয়ে উঠেছে দখলদার আওয়ামী শাসকগোষ্ঠী। আর সেটিরই ধারাবাহিকতায় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ—স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েলসহ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ও চকবাজার থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাবেক কমিশনার হাজী শহিদুল ইসলাম বাবুল, চকবাজার থানা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ২৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী সেলিম আহম্মেদ সালেম, ২৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী কুতুব উদ্দিন এবং ২৭নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান রাজুর জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করা হয়েছে। অবৈধ আওয়ামী সরকারের এ ধরনের জুলুমের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। জনগণের সম্মিলিত শক্তির কাছে আওয়ামী ডামি সরকারকে হার মানতেই হবে।

সারাদেশে প্রতিনিয়ত আদালতের মাধ্যমে বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদেরকে মিথ্যা মামলায় সাজা প্রদান ও জামিন নামঞ্জুরের মাধ্যমে কারান্তরীণের ঘটনায় তিনি গভীর উদ্বেগ প্রকাশ করেন এবং আব্দুল কাদির ভুইয়া জুয়েলসহ উল্লিখিত নেতৃবৃন্দের সাজা বাতিল, তাদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির জোর আহ্বান জানান মির্জা ফখরুল।

 

একুশে সংবাদ/এ.টি/সা.আ

Link copied!