AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নির্বাচনী প্রচারণায় নৌকার মাঝি নায়ক ফেরদৌস


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:১২ পিএম, ২৫ ডিসেম্বর, ২০২৩
নির্বাচনী প্রচারণায় নৌকার মাঝি নায়ক ফেরদৌস

৭ই জানুয়ারি ২০২৪ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে, ইতিমধ্যেই প্রতীক বরাদ্দ হওয়ার পর সারা বাংলাদেশ ব্যাপী প্রচারণা চালিয়ে যাচ্ছেন সব প্রতীকের প্রার্থীরা। এরই ধারাবাহিকতায় ঢাকা-১০ আসনের নির্বাচনি গণসংযোগ শুরু করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। ধানমণ্ডি, কলাবাগান, নিউমার্কেট, হাজারীবাগ এলাকা নিয়ে গঠিত ঢাকা-১০ আসন। প্রচারণা কালে ভোটার ও উপস্থিত জনতাকে ঘিরে নৌকার স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা। 

 

আজ সোমবার (২৫ ডিসেম্বর) সকাল ১১ টায় হাজারীবাগ সেকশন থেকে নির্বাচনি প্রচারণা শুরু করে ভাগলপুর লেন হয়ে হাজারীবাগ পার্কের দিকে এগিয়ে যেতে দেখা যায় নৌকার মাঝি ফেরদৌসকে।

সরেজমিন গিয়ে লক্ষ্য করা যায়, প্রচারণার শুরুতেই তিনি হ্যান্ডবিল স্থানীয় জনগণ, দোকানি, রিকশাচালক ও দলীয় নেতাকর্মীদের মধ্যে বিতরণ করেন সাথে রজনীগন্ধা ফুল। এরপর তিনি এলাকার অলিগলিতে ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেন। এই প্রচারণার মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রের এ চিত্রনায়ককে সামনে পেয়ে ভোটার থেকে শুরু করে উপস্থিত মানুষজন সেলফি ও ছবি তুলতে ভিড় করছেন ও তার জন্য দোয়া করছেন। 

একুশে সংবাদকে দেওয়া সাক্ষাৎকারে এই আসনের নৌকার মাঝি ফেরদৌস বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আজ আমি ধন্য প্রধানমন্ত্রীর জন্য। আমার আসনের সাধারণ মানুষের ভালোবাসায় আমি সিক্ত। আমি নির্বাচনে না ধারালে, আজ তা পরিলক্ষিত হতো না। ভোটাররা আমাকে এত ভালোবাসে! শেখ হাসিনা, আমার মাধ্যমে বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের সবাইকে সম্মানিত করেছেন। এই ভালোবাসার প্রতিদান স্বরুপ ঢাকা-১০ আসনকে একটি স্মার্ট আসন হিসেবে গড়ে তুলতে চাই। এটি সম্ভব নৌকার বিরাট জয়ের মাধ্যমেই।

তিনি বলেন, আমি চেষ্টা করবো দলের নেতাকর্মীদের নিয়ে প্রতিটি মানুষের দরজায় পৌঁছানোর জন্য৷ জয়ী হয়ে এভাবেই থাকতে চাই। এই আসনটি সারাদেশের মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ এবং জনবহুল একটি জায়গা। এখানে সব কিছু রয়েছে। গোছানো শহরটি এখন স্মার্ট করতে হবে বলে আশাবাদ ব্যক্ত করেন নায়ক ফেরদৌস।

ফেরদৌস বলেন, ৭ জানুয়ারি ভোটারদের স্বতঃস্ফূর্তভাবে কেন্দ্রে উপস্থিত হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করার আহ্বান জানান। স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরাও আমাকে প্রচণ্ড রকম সহযোগিতা করছেন।এসময় প্রচারণায় অংশ গ্রহণ করেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

ভাগলপুর নিবাসী একাধিক ভোটার বলেন, নায়ক ফেরদৌস নায়কের মত হয়ে কাজ করবেন। ফেরদৌসকে আমরা ছবিতে পেয়েছি, আজ বাস্তবে পাচ্ছি এটা আমাদের জন্য সৌভাগ্যের। আশাকরি সবসময় আমরা ফেরদৌসকে কাছে পাব।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!