AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্ষমতায় এলে শ্রম আইন আরও উন্নত করা হবে: কাদের


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:৪৪ পিএম, ৮ ডিসেম্বর, ২০২৩
ক্ষমতায় এলে শ্রম আইন আরও উন্নত করা হবে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আবার ক্ষমতায় এলে শ্রম আইন আরও উন্নত করা হবে বলে। তিনি বলেন, এই সেক্টরের প্রতি সরকার যত্নশীল।

আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আজ শুক্রবার সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এসব কথা বলেন কাদের।

কাদের বলেন, ‍‍`গার্মেন্টস সেক্টর নিয়ে অনেক ষড়যন্ত্র চলছে। অর্থনীতির স্বার্থেই শ্রমিকদের বেতন বাড়িয়েছেন শেখ হাসিনা। এই সেক্টরের উন্নয়নে সরকার যত্নশীল।

আগামীতে ক্ষমতায় এলে শ্রম আইন আরও উন্নত করা হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, যারা এটা নিয়ে রাজনীতি করছে তারা নিজেদের স্বার্থ হাসিলের চেষ্টা করছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে কাদের বলেন, কোনো বাঁধা, হুমকি, অগ্নিসন্ত্রাস বা নাশকতা এই নির্বাচনকে বাধাগ্রস্ত করতে পারবে না। বিএনপি ও তার সহযোগীরা ভোটে আসেনি, কিন্তু জনগণ ভোট দেওয়ার জন্য প্রস্তুত রয়েছে।

আসন ভাগাভাগি নিয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি বলেও জানান কাদের।

কাদের বলেন, আমরা কোনো ধরনের নিষেধাজ্ঞা নিয়ে চিন্তিত নই। সাংবিধানিক নিয়ম অনুযায়ী নির্বাচন হবে, এখানে নিষেধাজ্ঞা এলে বিএনপির বিরুদ্ধে আসা উচিত।

যুক্তরাষ্ট্র যদি নিষেধাজ্ঞা দিতে চায় তাহলে বিএনপি ও তার দোসরা সেটার জন্য যোগ্য বলেও মন্তব্য করেন কাদের।

আগামী ১০ ডিসেম্বর বিএনপির কর্মসূচি নিয়ে কাদের বলেন, ‍‍`আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক আছে, বেশি ঝামেলা করলে জনগণ প্রতিহত করবে।‍‍`


একুশে সংবাদ/এসআর

Link copied!