AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অপরাজনীতিতে দেশকে ব্যর্থ করতে দিব না : নাছিম


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:২২ পিএম, ২ ডিসেম্বর, ২০২৩
অপরাজনীতিতে দেশকে ব্যর্থ  করতে দিব না : নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনে মনোনীত প্রার্থী আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেছেন, যারা অপরাজনীতি করে বাংলাদেশকে ব্যর্থ করতে চায় তাদের আমরা রুখে দেব। আমরা আর কাউকে দেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দেব না। 

দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উৎসবমুখর পরিবেশে, জনগণের উপস্থিতিতে সুষ্ঠু সুন্দরভাবে অনুষ্ঠিত হবে। কোনো বাধা আমাদের দমিয়ে রাখতে পারবে না।

শনিবার (২ ডিসেম্বর) বিকেলে পল্টন কমিউনিটি সেন্টারে সাবেক ৩৬ বর্তমান ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত কাজী গোলাম কুদ্দুস নবীর রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দীন নাছিম বলেন, আমরা নির্বাচনী আচরণবিধি মেনে সবাইকে সঙ্গে নিয়ে মানুষের কাছে যাব। আমরা বঙ্গবন্ধুর মার্কা নৌকার জন্য সবার কাছে দোয়া ও ভোট চাইবো। দেশের মানুষ দেশরত্ন শেখ হাসিনাকে ভালোবাসে। আমরা সারাদেশের মানুষের ভোটে বিজয়ী হয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী বানাবো এটা আমাদের অঙ্গীকার। ইনশাল্লাহ আল্লাহ আমাদের আকাঙ্ক্ষা পূরণ করবে।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, নেতাকর্মীদের মধ্যে কোনো কারণে যদি ভুল-বোঝাবুঝি হয়ে থাকে তাহলে আমি আপনাদের কাছে আহ্বান জানাবো দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নিজেদের মধ্যে কোনো কষ্ট রাখবো না। ঘরের শত্রু বিভীষণ হয়। এখন আমাদের মধ্যে আর কোনো বিভীষণ এর মত কাজ করার সুযোগ নেই। আমরা এক হয়ে হাতে হাত মিলিয়ে সম্মিলিতভাবে কাজ করব।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী হলো দেশপ্রেমিক, সৎ ও সাহসী। আমরা যে কোনো অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের সাহস রাখি। আমরা দেশের ও দেশের মানুষের স্বার্থের জন্য কাজ করি। আমাদের একজন বিশ্বনেত্রী রয়েছেন। তিনি থাকায় আমাদের কোনো ভয় নেই। আমরা কোনো অন্যায় মেনে নেব না।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!