AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আক্রমণ কর‌লে পাল্টা জবাব দি‌তে হবে: কা‌দের


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৬:৫৫ পিএম, ২৫ অক্টোবর, ২০২৩
আক্রমণ কর‌লে পাল্টা জবাব দি‌তে হবে: কা‌দের

আওয়ামী লী‌গের স‌াধারণ সম্পাদক ওবায়দ‌ুল কা‌দের ব‌লেন, ৭১ সা‌লের বিজয়‌কে সংহত কর‌তে হ‌লে বিএন‌পি জামায়াত‌কে পরা‌জিত কর‌তে হ‌বে। কারণ এরা জঙ্গিবাদ, অসাম্প্রা‌দিয়কতার লালন-পালনকারীর বিশ্বস্ততার জায়গা। 

 

বুধবার (২৫ অক্টোবর) বাংলাদেশ আওয়ামী লীগ-এর নেতৃবৃন্দের সঙ্গে ঢাকা জেলা, মহানগরের বি‌ভিন্ন অঙ্গসংগঠ‌নের সভাপতি-সাধারণ সম্পাদকগণ এবং জনপ্রতি‌নি‌ধিদের সঙ্গে ঢাকা জেলা আওয়ামী লী‌গের ক‌ার্যাল‌য়ে অনু‌ষ্ঠিত মতবিনিময় সভা থে‌কে‌ তি‌নি এসব কথা ব‌লেন।

 

তি‌নি ব‌লেন, ১৫ ও ২১আগস্ট এবং ৩ ন‌ভেম্বরের নির্মম হত‌্যাকান্ড একই সূ‌ত্রে গাথা। ওরা ১৫ ও ২১ আগস্ট এবং ৩ ন‌ভেম্বরের  হত‌্যাকান্ডের সা‌থে প্রতক্ষ‌ ও প্ররোক্ষ ভা‌বে জড়িত। 

 

নেতাকর্মী‌দের উদ্দে‌শ্যে কা‌দের ব‌লেন, বাইরের কে কি বল‌ছেন তা আমা‌দের শোনা দরকার নেই।  কারণ এই অপশ‌ক্তিকে পরা‌জিত কর‌তে এদে‌শের সাধারণ জনগণ শপথ নিয়ে‌ছে।

 

আরও ব‌লেন, পথ ছাড়‌বেন না, আক্রমণও কর‌বেন না, সর্তক থাক‌বেন, পাহ‌াড়ায় থাক‌বেন, অপশ‌ক্তি‌কে রুখ‌তে হ‌বে। আক্রমণ কর‌লে পাল্টা জবাব দি‌তে হবে।

 

কা‌দের বলেন, বিএন‌পি‌কে বিশ্বাসকরা যায়না। ওরা বিশ্বাঘাটক।

 

অনুষ্ঠা‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন, আওয়ামী লীগ সভাপ‌তিমন্ডলীর সদস‌্য মোফাজ্জল হো‌সেন চৌধুরী ম‌য়া, জাহা‌ঙ্গির ক‌বির নানক, আওয়ামী লীগ‌ যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হা‌নিফ, সাংগঠ‌নিক সম্পাদক মির্জা আযম, ঢাকা মহ‌নিগর উত্তর আওয়ামী লীগ সভাপ‌তি শেখ বজলুর রহমান, বাংলা‌দেশ আওয়ামী লীগ যুবলীগ ফযলে শামস পরশ, ঢাকা ১৭ আস‌নের এম‌পি অধ‌্যাপক মোহাম্মদ আলী আরাফাত প্রমুখ।

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

Link copied!