AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পিতার পরিচয়ে আ.লীগের রাজনীতি করার সময় শেষ: হানিফ


পিতার পরিচয়ে আ.লীগের রাজনীতি করার সময় শেষ: হানিফ

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, পিতার পরিচয়ে আওয়ামীলীগের রাজনীতি করার সময় শেষ। পিতা ত্যাগী এবং দলের পরীক্ষিত নেতা হতে পারেন তাই বলে তার সন্তানরা সুযোগ সুবিধা পাবেন, এটা শেখ হাসিনা বিশ্বাস করেন না। শেখ হাসিনার কাছে পিতা যেমন পরীক্ষিত নেতা ছিলেন, তার সন্তানরাও যদি পরীক্ষিত নেতা হন তাহলে তাদের মূল্যায়ন করেন।

 

সোমবার (৫ জুন) বিকালে কক্সবাজার পাবলিক লাইব্রেরীর শহীদ সুভাষ হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষে কক্সবাজার জেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

আগামি সংসদ নির্বাচনে শেখ হাসিনার বিজয় নিশ্চিত করতে প্রতিটি নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমাদের অর্থনৈতিক মুক্তি এসেছে। বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। যুগে যুগে আওয়ামীলীগ নিয়ে নানা ষড়যন্ত্র হয়েছে। বঙ্গবন্ধুর সময়েও হয়েছে। বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার পর ষড়যন্ত্র হয়েছে। জিয়ার খুন, গুম, নির্যাতন-নিপীড়ন করে আওয়ামী লীগকে ভেঙ্গে টুকরো টুকরো করার চেষ্টা করো হয়েছে। শেখ হাসিনা দেশে ফেরার পরও এই ষড়যন্ত্র ছিল, আছে এবং থাকবে। এরপরও বিজয় আমাদের হবে।

 

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত বিদেশীদের কাছে বারবার অভিযোগ করে আসছে। বিদেশী বন্ধুদের চাওয়া আর আমাদের চিন্তার সাথে কোন গরমিল নেই। তারপরেও বিএনপি-জামায়াত বিশৃঙ্খলা সৃষ্টির জন্য নানা অজুহাত খোঁজে আসছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন যথাসময়ে হবে এবং নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। যারা নির্বাচন করার সামর্থ রাখেন তারা নির্বাচনে অংশগ্রহণ করবে।

 

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট তাপস রক্ষিতের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা।

 

সভায় আরো বক্তব্য রাখেন, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, সাইমুম সরওয়ার কমল এমপি, কানিজ ফাতেমা আহমেদ এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, কউকের সাবেক চেয়ারম্যান ফোরকান আহম্মেদ, কেন্দ্রীয় নেতা প্রশান্ত ভুষন বড়ুয়া, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি রেজাউল করিম, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট রনজিত দাশ, সাবেক সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী, মেয়র প্রার্থী মাহাবুবুর রহমান চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল করিম মাদু, পৌর আওয়ামী লীগে সভাপতি মো. নজিবুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক রহিম উদ্দিন, জেলা ছাত্রলীগ সভাপতি এসএম সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক মারুফ আদনান প্রমুখ।

 

একুশে সংবাদ.কম/শা.হো/বিএস

Link copied!