AB Bank
ঢাকা শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩, ৮ আশ্বিন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি কোন রাজনৈতিক দল নয়, খুনির দল: নানক


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:৫০ পিএম, ৫ জুন, ২০২৩
বিএনপি কোন রাজনৈতিক দল নয়, খুনির দল: নানক

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য অ্যাড. জাহাঙ্গীর কবির নানক বলেছেন, নির্বাচনে এসে নাকি রাষ্ট্র মেরামত করবে। বিএনপির এ কথা শুনে ঘোড়াও হাসে। বিএনপির বিষদাঁত ভেঙ্গে দিতে হবে, বিএনপি একটি খুনির দল, জিয়াউর রহমান ৬ হাজার আর্মি নৌবাহিনী সহ অন্যান্য বাহিনি কে খুন করেছে। এটা একটি খুনির দল কোনো রাজনৈতিক দল না।

 

সোমবার (৫ জুন) বিকাল ৩টায় শ্যামলী ক্লাব মাঠে  ঢাকা ১৩ সংসদীয় আসনের ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের অন্তর্গত ২৮, ২৯, ৩০, ৩১, ৩২, ৩৩, ৩৪ ও ১০০ নং ওয়ার্ডের ইউনিট সম্মেলনে সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

তিনি বলেন, বিএনপির পদ্মা সেতু করতে বাধাগ্রস্ত করেছে কিন্তু সফল হয়নি। বিএনপি জামাত উন্নয়নে বাধা দিয়েছে কিন্তু সফল হয়নি। বিএনপি আন্দোলনের নামে একটি ঘোড়ার আন্ডা করবে। ওরা কি করতে পারে তা জনগণ জানেন। রাষ্ট্র পরিচালনায় যেকোনো বাধা আসবে তা যুবলীগ প্রতিহত করবে এ জন্যই ঢাকায় মোট ১০২ টি ইউনিটের সম্মেলন করা হচ্ছে।

 

উদ্বোধনী বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস্ পরশ বলেন, সকল নির্বাচন সুষ্ঠ হবে। আগামী সংসদ নির্বাচনে যুবলীগের সতর্ক থাকতে হবে বলে নেতাকর্মীদের নির্দেশ দেন।

 

তিনি বলেন, ২০০৮ থেকে ২০২৩ সাল পর্যন্ত যে পরিবর্তন হয়েছে তা এ দেশে আর কখনো হয়নি। বঙ্গবন্ধু ট্যানেল, পদ্মাসেতু, ফোর লেন  হাইওয়ে এক্সপ্রেস, মডেল মসজিদ, ২০০১ থেকে ২০০৭ সাল পর্যন্ত এই দেশ দূর্বিষহ পরিস্থিতি ছিলো, তা এখন  আর নেই, দেশের মানুষ ভালো আছে শেখ হাসিনার নেতৃত্বে আগামীতেও নির্বাচন হবে এবং স্বচ্ছ একটি নির্বাচন হবে। বিএনপি ২০১৪ সালে যে বোমা হামলা করেছিলো তা আর করতে দেওয়া হবে না। এবার জনগণকে সাথে নিয়ে প্রতিহত করা হবে।

 

বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি সাদেক খান(এমপি) বলেন, যুবলীগ এখন অনেক শক্তিশালী শেখ ফজলে সামস পরশের নেতৃত্বে। এ সময় তিনি জাহাঙ্গীর কবির নানকের প্রসংশা করেন। বিএনপি আবারও ২০১৩/১৪ সালের মত সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করছে। তা আর করতে দেওয়া যাবে না।

 

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশ চালাচ্ছে এই সুযোগ হাত ছাড়া করা যাবে না। শেখ হাসিনা কে, আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে, আর তা নাহলে আমরা ভাতে মরবো। তিন যেভাবে দেশ চালাচ্ছে, কেউ তার মত চালাতে পারবেন না।

 

প্রধান বক্তার বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ আগামী নির্বাচনকে সুষ্ঠ করতে সরকারের সকল ধরনের পদক্ষেপে থাকবে। কোন ধরনের অরাজকতা মেনে নেওয়া হবে না। দেশের মানুষ এখন শান্তিতে আছে।

 

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তর এর ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জাকির হোসেন বাবুল এই সম্মেলনের সভাপতিত্ব করেন। সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান।

 

এ ছাড়াও আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, উত্তর আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দ ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের অন্তর্গত ২৮, ২৯, ৩০, ৩১, ৩২, ৩৩, ৩৪ ও ১০০ নং ওয়ার্ডের ইউনিটের পদপ্রত্যাশী নেতৃবৃন্দ ও কর্মীরা।

 

একুশে সংবাদ.কম/রাফি/বাবু/বিএস

Link copied!