AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপির নেতাকর্মীরা পাগল হয়ে পদযাত্রার নামে পথে পথে ঘুরছে: শেখ পরশ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ফরিদপুর
১০:৫০ পিএম, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩
বিএনপির নেতাকর্মীরা পাগল হয়ে পদযাত্রার নামে পথে পথে ঘুরছে: শেখ পরশ

বিএনপির নেতাকর্মীরা পাগল হয়ে পদযাত্রার নামে পথে পথে ঘুরছে বলে মন্তব্য করেছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

 

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে ফরিদপুরের ভাঙ্গার কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে বাংলাদেশ যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে কৃষি সম্মেলন ও কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

 

শেখ পরশ বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন সারের দাবিতে আন্দোলন করলে বিএনপি ১৮ জন কৃষককে গুলি করে হত্যা করে। এছাড়াও কানসাটে বিদ্যুতের দাবিতে জনগণ আন্দোলন করলে সেখানেও বেশ কয়েকজন মানুষকে গুলি করে হত্যা করে বিএনপি-জামায়াতের সরকার। তাদের হাত কৃষকের রক্তে রঞ্জিত। তারা এখন পাগল হয়ে পদযাত্রার নামে পথে পথে ঘুরছে। তারা তো ক্ষমতায় ছিল একাধিকবার। এ দেশের গরিব মানুষের সঙ্গে প্রতারণা, নিপীড়ন আর বঞ্চনা ছাড়া কিছু করতে পারেনি।

 

তিনি বলেন, আমাদের যুবসমাজের একটা বিশাল জায়গা জুড়ে রয়েছে আমাদের প্রিয় কৃষক ভাইয়েরা। যুবলীগেরও একটা বিশাল অংশের নেতাকর্মীরাও কিন্তু কৃষক। বিশেষ করে আমাদের ওয়ার্ড ও ইউনিয়নের বহু নেতাকর্মীরা কিন্তু প্রত্যক্ষ ও পরোক্ষভাবে কৃষির সঙ্গে সম্পৃক্ত। কাজেই আমাদের কৃষক ভাইদের বাদ দিয়ে আমাদের সুবর্ণজয়ন্তীর কোনো কর্মযজ্ঞ, কোনো কর্মসূচি অথবা কার্যক্রম সার্থকতা অর্জন করতে পারে না। তাই বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তীর এই বছর আমরা কৃষক ভাইদের জন্য উৎসর্গ করছি।  

 

যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি মানবিক যুবলীগ। আপনারা লক্ষ্য করেছেন এই করোনার সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছিল যুবলীগ। শীতের সময় শীতবস্ত্র নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছিল, ধান কাটার সময় অসহায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছে যুবলীগ। আজ আপনাদের মাঝে এসেছি আমাদের কৃষিভিত্তিক বাংলাদেশের কৃষকের পাশে দাঁড়ানোর জন্য। যে কৃষকের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিপ্লবের ডাক দিয়েছিলেন, সবুজ বিপ্লবের ডাক দিয়েছিলেন, তারই ধারাবাহিকতায় শেখ হাসিনার নির্দেশে আজ কৃষক বন্ধুদের মাঝে কৃষি উপকরণ বিতরণ করতে এসেছি।

 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- সংসদ উপনেতা মতিয়া চৌধুরী, সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক আবু মুনির মো. শহিদুল হক চৌধুরী রাসেল প্রমুখ।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!