ঢাকা শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

হযরত শাহ্ আলী মার্কেট ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতি লিঃ এর নির্বাচন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:৫০ পিএম, ৬ অক্টোবর, ২০২২
হযরত শাহ্ আলী মার্কেট ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতি লিঃ এর নির্বাচন

ছবি: একুশে সংবাদ

হযরত শাহ্ আলী মার্কেট ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতি লিঃ এর নির্বাচন ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

বৃস্পতিবার (০৬ই অক্টোবর) হযরত শাহ্ আলী মার্কেটে এই নির্বাচনের আয়োজন করা হয়। নির্বাচনে দুটি প্যানেল অংশগ্রহন করেন। প্রতিটি প্যানেলে নয় জন করে প্রার্থী রয়েছে। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী রয়েছেন তিন জন। মোট ভোটার সংখ্যা ৩২৪ জন।

একটি প্যানেলের সভাপতি প্রার্থী হচ্ছে আলহাজ্ব মোঃ তাজুল ইসলাম দেওয়ান, সহ-সভাপতি প্রার্থী হচ্ছে আহমাদুল হাসান, সম্পাদক প্রার্থী হচ্ছে সিফাত ইউনুছ লেলিন, কোষাধ্যক্ষ প্রার্থী হচ্ছে আলহাজ্ব মোঃ আব্দুল গাফফার হাসান সহ রয়েছেন পাঁচ জন পরিচালক পদ প্রার্থী।

আরেকটি প্যানেলের সভাপতি প্রার্থী হচ্ছে হাজী মোঃ ইসমাইল মিয়া, সহ-সভাপতি প্রার্থী হচ্ছে খন্দকার আতাউর রহমান, সম্পাদক প্রার্থী হচ্ছে মোঃ জামাল উদ্দিন শিকদার, কোষাধ্যক্ষ প্রার্থী হচ্ছে মোঃ দেলোয়ার হোসেন সহ রয়েছেন পাঁচ জন পরিচালক পদ প্রার্থী।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন সভাপতি প্রার্থী আলহাজ্ব মোঃ আবু বকর শেখ, সম্পাদক প্রার্থী গোলাম সারওয়ার, কোষাধ্যক্ষ প্রার্থী হাজী মোঃ শহিদ।

ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আগা খান মিন্টু নির্বাচনের কার্যক্রম দেখতে এসে বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সবাই তাদের নিজ নিজ পছন্দের ব্যক্তিকে ভোট দিচ্ছেন। নির্বাচনকে সুষ্ঠ করতে আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি গোয়েন্দা সংস্থার লোকেরা তৎপর রয়েছে।

সভাপতি প্রার্থী আলহাজ্ব মোঃ তাজুল ইসলাম দেওয়ান বলেন, উৎসব মূখর পরিবেশে নির্বাচন হচ্ছে। সবাই আনন্দ উল্লাসের মাধ্যমে ভোট দিচ্ছে। আমরা সব প্রার্থী ভাই ভাই। যেই ভোটারদের ভোটে জয়ী হবেন, তার সাথে এক হয়ে এই মার্কেটের উন্নয়নে কাজ করব।

সম্পাদক প্রার্থী গোলাম সারওয়ার বলেন, দীর্ঘ ১২ বছর পর এই মার্কেটের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আনন্দ উল্লাসের মাধ্যমে ভোটাররা ভোট দিচ্ছে। ভোট দিতে পেরে আমি নিজেও স্বার্থক। আশাকরি ভোটাররা যোগ্য প্রার্থীকে ভোট দিবে। আমি পাশ করলে আমার নির্বাচনী ইশতেহার অক্ষরে অক্ষরে পালন করব।

কোষাধ্যক্ষ প্রার্থী আলহাজ্ব মোঃ আব্দুল গাফফার হাসান বলেন, জাতীয় নির্বাচনের মত হযরত শাহ্ আলী মার্কেট ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতির নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আনন্দ উল্লাসের মাধ্যমে ভোটাররা ভোট দিচ্ছে। আশাকরি আমি জয়ী হবো, জয়ী হলে আমি আমার নির্বাচনী ইশতেহার মেনে কাজ করব। যেই জয়ী হোক তার সাথে এক হয়ে মার্কেটের উন্নয়নে কাজ করব।

নির্বাচন কমিশনার বলেন, খুবই সুষ্ঠ একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনকে সুষ্ঠ করতে আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি গোয়েন্দা সংস্থার লোকেরা তৎপর রয়েছে। প্রার্থীরা নির্বাচনের নিয়ম-কানুন মেনে ভোটারদের কাছে ভোট চাইছে। কোন ধরনের কোন অভিযোগ পাওয়া যায়নি।

একুশে সংবাদ/রাফি/বাবু