AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আওয়ামী লীগ হচ্ছে সবচেয়ে বড় খেলোয়াড়: মন্নাফী


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:৫৬ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২২
আওয়ামী লীগ হচ্ছে সবচেয়ে বড় খেলোয়াড়: মন্নাফী

 

ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী বলেছেন,  খেলতে খেলতেই আজকে এই জায়গায় এসেছি।  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে মহান স্বাধীনতা যুদ্ধে খেলেছি, দেশ থেকে হানাদার বাহিনীকে বিতাড়িত করেছি। সুতরাং খেলার ভয় দেখিয়ে লাভ নাই। সারা পৃথিবীতে আওয়ামী লীগের চেয়ে বড় খেলোয়াড় নেই।

 

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা মহানগর নাট্যমঞ্চের কাজী বছির  মিলনায়তনে ওয়ারী থানা আওয়ামী লীগ ও ৩৮,৩৯ ও ৪১ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। 

 

আবু আহমেদ মন্নাফী বলেন, কারবালার ময়দানে হাসান ও হুসাইনকে যেভাবে হত্যা করা হয়েছে, ঠিক একইভাবে ষড়যন্ত্রকারিরা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতি জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের নিমমভাবে হত্যা করেছে।

তিনি বলেন, মহামারী করোনাকালে দেখেছি অনেকে ভয়ে ঘর থেকে বের হননি। সেই সময় প্রতিটি নেতাকর্মীদের পাশে ছিলাম। তিনি বলেন, আগামীতে থানা-ওয়ার্ডের কমিটিতে দলের পরীক্ষিত ও ক্লীন ইমেজের কর্মীদের মূল্যায়ন করতে চাই।

 

যারা দলের দুঃসময়ে রাজপথে আন্দোলন সংগ্রাম করেছেন,নির্যাতিত নিপীড়িত হয়েছেন তাদের আমরা মূল্যায়ন করবো।

 

ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাজী আবুল হোসেনের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

 সম্মানিত অতিথি হিসেবে

 

 বক্তব্য রাখেন  ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সহ সভাপতি সাজেদা বেগম, যুগ্ম সাধারন সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি,প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফ প্রমুখ।

 

একুশে সংবাদ.কম/স.ই.জা.হা

Link copied!