AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টাকার বিনিময়ে এরশাদের আমলে নির্বাচন করেছিলো শেখ হাসিনা: ব্যারিষ্টার নওশাদ জমির


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, পঞ্চগড়
০৮:১১ পিএম, ২ সেপ্টেম্বর, ২০২২
টাকার বিনিময়ে এরশাদের আমলে নির্বাচন করেছিলো শেখ হাসিনা: ব্যারিষ্টার নওশাদ জমির

"টাকার বিনিময়ে স্বৈরাচার এরশাদের আমলে নির্বাচন করেছিলো শেখ হাসিনা।" এটা আমার কথা নয়। একটি পত্রিকায় এমন খবর প্রকাশিত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার নওশাদ জমির।

 

এসময় তিনি আরও বলেন, আজ সেনাবাহিনীকে বিতর্কিত করেছে আওয়ামীলীগ। অথচ সেনাবাহিনী আমাদের গর্বের একটি প্রতিষ্ঠান ছিলো। দেশে জবাবদিহিতা নেই। সারা বাংলাদেশে অন্যায় অবিচার বেড়ে গেছে। বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে ৩৫ লাখ মামলা দায়ের করা হয়েছে। দেশে গনতন্ত্র নাই। গণতন্ত্রের পথ অনেক কষ্টের। ফরাশি বিপ্লব থেকে রুশ বিপ্লব সহ যদি ইতিহাসের দিকে তাকান তাহলে বোঝা যাবে সাধারন মানুষের অধিকার আদায় করে নিতে হবে। সুযোগ পেলেই আওয়ামীলীগ আমাদের বিএনপির ছেলে পেলেদের গুলি করে মারছে। আমরা এখন আর মরতে ভয় পাইনা।

 

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে পঞ্চগড়ের তেতুলিয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল শেষে এক জনসভায় তিনি এ কথা বলেন।

 

এর আগে ব্যারিষ্টার নওশাদ জমিরের নেতৃত্বে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊদ্ধগতি মুল্যের প্রতিবাদে এবং নারায়নগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে পুলিশের গুলিতে নিহত যুবদলকর্মী শাওনের মৃত্যুর প্রতিবাদসহ নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধিনে জাতীয় নির্বাচনের দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি উপজেলা মুক্তিযোদ্ধা চত্বর থেকে শুরু করে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে মুক্তিযোদ্ধা চত্বরের মুক্ত মঞ্চের সামনে বিক্ষোভ মিছিলটি শেষ হয়। উপজেলা বিএনপির আয়োজনে বিক্ষোভে বিভিন্ন ইউনিয়ন থেকে বিএনপির নেতা কর্মীরা অংশ নেয়।

 

উপজেলা বিএনপির সদস্য সচিব রেজাউল করিম শাহীনের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন, বিএনপির রংপুর বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, জেলা বিএনপির আহ্বায়ক জহুরুল ইসলাম কাচ্চু, উপজেলা বিএনপির আহ্বায়ক শাহদাত হোসেন রঞ্জুসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতাকর্মীরা।

 

একুশে সংবাদ.কম/ড.বা.জা.হা

Link copied!