ঢাকা শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

জাতীয়পার্টিকে একত্রিত করতেই আমার আগমন-বিদিশা এরশাদ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:৫৬ পিএম, ৪ জুলাই, ২০২২
জাতীয়পার্টিকে একত্রিত করতেই আমার আগমন-বিদিশা এরশাদ
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

 

রফিকুল ইসলাম রাফিঃ প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মাদ এরশাদ এর নিজ হাতে প্রতিষ্ঠিত সম্মিলিত জাতীয় জোট (৫৮ দল) কতৃক নব নির্বাচিত চেয়ারম্যান, প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মাদ এরশাদ এর দ্বিতীয় স্ত্রী বিদিশা এরশাদ সংবর্ধনা অনুষ্ঠানে এই কথা বলেন তিনি।

 

সোমবার ( ০৪ জুলাই ) ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন সম্মিলিত জাতীয় জোট (ইউএনএ)।

 

সম্মিলিত জাতীয় জোট ( ইউএনএ ) এর মুখপাত্র ও বাংলাদেশ ন্যাশনাল ডেমোক্র্যাটিক পার্টির চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত জাতীয় জোট ( ইউএনএ ) এর নব নির্বাচিত চেয়ারম্যান বিদিশা এরশাদ।

 

এই সময় বিদিশা এরশাদ বলেন, প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মাদ এরশাদ ইন্তেকালের পর আজ জাতীয় পার্টি খন্ড খন্ড হয়ে গেছে। এই খন্ড খন্ড অংশকে এক সাথে নিয়ে জাতীয়পার্টিকে শক্তিশালী করতে আমার আগমন। আমি জাতীয়পার্টির নেত্রী হিসেবে রওশন এরশাদকে স্বীকার করি। তার সাথেই আমি আছি, জাতীয়পার্টিকে শক্তিশালী করতে।

 

তিনি বলেন, আমি বিরোধী দলে আছি, থাকব। বিরোধী দলে থেকে সরকারের বদনাম করতে চাই, তবে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে, তা আর করতে পারি না।

 

বিদিশা এরশাদ আরও বলেন, আমার পুরো পৃথিবী দেখা শেষ, এখন শুধু দেশের মানুষের জন্য কিছু করতে চাই। আমার আর কিছু পাওয়ার নাই, এখন শুধু একটাই চিন্তা তা হল দেশের মানুষের জন্য কিছু করার।

 

এই সময় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন  জাতীয় পার্টির কো- চেয়ারম্যান দয়াল কুমার বড়ুয়া।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত জাতীয় জোটের মহাসচিব ও গণতান্ত্রিক ন্যাপ ভাষানীর চেয়ারম্যান- এ্যাড মোঃ জাহাঙ্গীর হোসেন, জাতীয়পার্টির আইন ও রাজনৈতিক উপদেষ্টা এ্যাড. কাজী রুবায়েত হাসান সহ সম্মিলিত জাতীয় জোট (৫৮ দল) এর নেতৃবৃন্দ ও কর্মীরা।

 

একুশে সংবাদ/বাবু

সর্বোচ্চ পঠিত - রাজনীতি