ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

হুদা মার্কা কমিশন গঠনের সুযোগ দিবেনা বিএনপি : রিজভী


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৯:৫২ পিএম, ২৯ ডিসেম্বর, ২০২১
হুদা মার্কা কমিশন গঠনের সুযোগ দিবেনা বিএনপি : রিজভী
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

নরসিংদী প্রতিনিধি : বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, যারা ভোট ডাকাতিতে শরীক হতে চায়, তারাই রাষ্ট্রপতির সাথে সংলাপে বসতে যাচ্ছে। গণতন্ত্রের মা'কে মুক্ত না করে বিএনপি কোন প্রহসনের নির্বাচনে অংশ নিবেনা। 

তিনি আরো বলেন, তারেক জিয়া বলেছেন টেক ব্যাক  বাংলাদেশে। এর মাহাত্ম অনেক বড়। অর্থাৎ বাংলাদেশ উদ্ধার করতে হবে। ভোট চোরদের হাত থেকে দেশকে উদ্ধার করতে হবে। খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবিতে দেশজুড়ে বিএনপির মাসব্যাপী কর্মসূচির ধারাবাহিকতায় বুধবার ২৯ ডিসেম্বর বিকেলে নরসিংদীতে বিএনপির সমাবেশে বিএনপির কেন্দ্রীয় নেতারা এসব কথা বলেন।

প্রধান বক্তা রুহুল কবীর রিজভি বলেন, রাষ্ট্রপতি সংলাপের নামে যে পিঠা উৎসবের আয়োজন করেছে। এই তামাশার সংলাপে বিএনপি যোগ দিবে না। হুদা মার্কা কমিশন গঠণের কোন সুযোগ দিবেনা বিএনপি। জনগণ সুযোগ পেলে তৃতীয় লিঙ্গের মানুষ হিজড়াকে ভোট দিবে, আওয়ামীলীগে ভোট দিবেনা উল্লেখ করে তিনি আরো বলেন, এই সংলাপের মধ্যে দিয়ে যে কমিশন গঠন করতে চেয়েছে তা লাথি মেরে ফেলে দিয়ে তত্বাবধায়ক সরকারের অধীনে একটি অবাধ সুষ্ঠ ও নির্বাচন করতে হবে।

বিএনপি’র যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনে’র সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহা সচিব রুহুল কবির রিজভী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফজলুল হক মিলন, যুবদলের সভাপতি সাইফুল ইসলাম ভূঞা নিরব, 

ইঞ্জিনিয়ার ইসরাক হোসেন, সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল, শিরিন সুলতানা, জেলা বিএনপির সাধারন সম্পাদক তোফাজ্জল হোসেন মাষ্টার, জেলা যুবদলের সভাপতি মহসিন হোসেন বিদ্যুৎ, শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল সহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

একুশে সংবাদ/সা/ন/প/এইচআই