ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নির্বাচনে বিএনপির প্রতিনিধিও থাকবে: কাদের


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:৪৩ পিএম, ৫ অক্টোবর, ২০২১
নির্বাচনে বিএনপির প্রতিনিধিও থাকবে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি সব সময় আন্দোলনের নামে সহিংসতা চালাতে চায়। একই সাথে তিনি  হুশিয়ারী দিয়ে বলেন, তাদের মোকাবিলায় আওয়ামী লীগও প্রস্তুত আছে।

আন্দোলনের নামে তারা নৈরাজ্য করলে জনগণকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেবে দল বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


মঙ্গলবার (৫ অক্টোবর) সকালে নির্মাণাধীন আমিন বাজার সেতুর কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
 
এ সময় তিনি আরও বলেন, নতুন নির্বাচন কমিশনের অধীনে আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে। এখানে সরকারের হস্তক্ষেপ থাকবে না। রাষ্ট্রপতি সার্চ কমিটির মাধ্যমে নতুন নির্বাচন কমিশন গঠন করবেন। এতে সংশয় থাকার কারণ নেই। এখানে বিএনপির প্রতিনিধিও থাকবে। বিশ্বের অন্যান্য দেশের মতোই নির্বাচন হবে। অন্যান্য সময়ের মতো আগামী জাতীয় নির্বাচনেও সেনাবাহিনী টাস্কফোর্স হিসেবে দায়িত্ব পালন করবে।
 
এ সময় ওবায়দুল কাদের বলেন, ২১০ কোটি টাকা ব্যয়ে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারে দ্বিতীয় সেতু নির্মিত হচ্ছে। আট লেন সেতুর ২৫ ভাগ কাজ শেষ হয়েছে। এটি ২০২৩ সালের ফেব্রুয়ারিতে জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। কাজ শুরু হয়েছে ২০২১ সালের ফেব্রুয়ারিতে।

এ সেতু নির্মিত হলে গাবতলী থেকে আরিচামুখী রাস্তার যানজট কমবে জানজট কমবে বলে জানান সেতুমন্ত্রী।