AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আসন্ন ইউপি নির্বাচনে নেতাকর্মীদের কাজ করার নির্দেশনা দিয়েছেন ফারুক খান এমপি 


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:২০ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২১
আসন্ন ইউপি নির্বাচনে নেতাকর্মীদের কাজ করার নির্দেশনা দিয়েছেন ফারুক খান এমপি 

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার ও গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য  মুহাম্মদ  ফারুক খান আজ ২২ সেপ্টেম্বর বুধবার সকাল ১০টায় নিজ বাড়ী নিলাদুলী ভবনে স্থানীয় নেতাকমীদের সাথে মতবিনিময় সভা করেন। 

এসময় মতবিনিময় সভায় মুহাম্মদ ফারুক খান এমপি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সংত্রুান্ত বিষয়ে নিয়ে নেতাকর্মীদের আলোচনা করেন। দলীয় ভাবে যাকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়া হবে তার পক্ষে সকলকে কাজ করতে হবে বলে তিনি জানান। দলীয় প্রার্থীর বিপক্ষে যে কাজ করবে তাকে দল থেকে বহিস্কার করা হবে।

এছাড়া তিনি এলাকার উন্নয়ন ও উপজেরা শহরের যানজোট নিরসনে উপজেলা প্রকৌশলী সজল কুমার দত্ত,স্থানীয় চেয়ারম্যান এবং দলীয় নেতা কর্মীদের বিভিন্ন প্রকার দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন। 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেয়র এ্যাডঃ আতিকুর রহমান মিয়া,সাধারন সম্পাদক মোঃ রবিউল আলম সিকদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কাবির মিয়া, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আশরাফ আলী আশু,শ্যামল কান্তি বোস,যুগ্ম সাধারন সম্পাদক সাইদুর রহমান টুটুল,এম মহিউদ্দীন আহম্মেদ মুক্তু মুন্সী, সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন,সালাউদ্দীন মিয়া,সাবেক সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান লেবু, সাবেক প্রচার সম্পাদক সাংবাদিক কাজী মোঃ ওহিদুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক লুৎফর রহমান মোল্যা, গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামী
লীগের সভাপতি ওবাইদুল ইসলাম ও সাধারন সম্পাদক মোঃ ইলিয়াচ হোসেন প্রমূখ।


একুশে সংবাদ

Link copied!